সর্বশেষ আপডেট : ১ মিনিট ৩৫ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মডেল কান্দিল খুনে আটক হতে পারেন মুফতি

full_2044059520_1471146998বিনোদন ডেস্ক: কান্দিল বালোচ খুনে গ্রেফতার করা হতে পারে পাকিস্তানের ধর্মীয় নেতা মুফতি আব্দুল কাউইকে। তার সঙ্গে ছবি তোলার জন্যই কান্দিলকে খুন হতে হয় বলে অনুমান করা হচ্ছে।

পুলিশ সূত্রে জানা গেছে, কান্দিলের বাবার দেওয়া তথ্য অনুযায়ী, কান্দিল খুনে বড়সড় ভূমিকা ছিল মুফতির। কারণ সঙ্গে তোলা ছবি প্রকাশ্যে আসার পরই খুন হন কান্দিল বালোচ।

গত ৫ জুলাই পাক সংবাদপত্রকে দেয়া এক সাক্ষাৎকারে বালোচ জানান, মুফতি আব্দুল কাভির সঙ্গে ভিডিও প্রকাশ্যে আসার পর তাকে হত্যার হুমকি দেয়া হচ্ছিল। একাধিক হুমকি ফোনও এসেছে তার কাছে। বাবা-মায়ের সঙ্গে তাই বিদেশে পাড়ি দেয়ার কথা ভাবছিলেন তিনি। কারণ তিনি জানতেন এদেশে তাকে কোনো নিরাপত্তা দেয়া হবে না। হুমকির কথা জানানো সত্ত্বেও সরকারের পক্ষ থেকে তিনি কোনো উত্তর পাননি। সেজন্যই দেশ ছাড়ার সিদ্ধান্ত নিয়েছিলেন।

এরপর নিজের ভাইয়ের হাতেই গুলিবিদ্ধ হয়ে প্রাণ হারান পাক সুন্দরী কান্দিল বালোচ। মুলতানে নিজের বাড়িতেই গুলি করে খুন করা হয় কান্দিলকে। প্রাথমিকভাবে ধারণা, পারিবারিক সম্মান বজায় রাখতেই বোন কান্দিলকে খুন করেছেন ভাই। যৌন উত্তেজক ছবি পোস্ট করতেন কান্দিল। বিশ্বজুড়ে তার অনেক ফ্যান ছিল।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: