সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৫২ সেকেন্ড আগে
রবিবার, ২৩ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিএনপির শিকড় উপড়ে ফেলা হবে : ইনু

235225_1নিউজ ডেস্ক : তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, শান্তি, সমৃদ্ধি, সাম্য ও দুর্নীতিমুক্ত সুশাসন অর্জনের মাধ্যমে চ্যালেঞ্জ নিয়ে এগিয়ে যেতে হলে বিএনপির মত ‘বিষ বৃক্ষ’র শিকড় উপড়ে ফেলা প্রয়োজন।
১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধু এভিনিউর কর্নেল তাহের মিলনায়তনে জাসদ আয়োজিত এক স্মরণসভায় তিনি এ কথা বলেন।
তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রক্তের-ঋণ শোধ করে তার লালিত স্বপ্ন বাস্তবায়নের মাধ্যমে এখনই ঘুরে দাঁড়ানোর সময়।
১৯৭৫ সালের ১৫ আগস্ট হত্যাকাণ্ডের কথা উল্লেখ করে তথ্যমন্ত্রী বলেন, ‘তারা (খুনিরা) জাতির অস্তিত্বকে ধ্বংস করার চেষ্টা করেছে।’
তারা জাতির ওপর চার রকমের অভিশাপ চাপিয়ে দিয়েছিল দাবি করে তিনি বলেন, সামরিকতন্ত্র, মুক্তিযুদ্ধবিরোধী রাজনীতি, সাম্প্রদায়িকতার অভিশাপ দেশের ওপর চাপিয়ে দেয়া হয়। আর চার নম্বর অভিশাপ হচ্ছে বিএনপির রাজনীতি।
হাসানুল হক ইনু বলেন, ২০০৪ সালের ২১ আগস্টে গ্রেনেড হামলাকারী, ১৯৭১ সালে মুক্তিযুদ্ধে দেশদ্রোহী খুনি ও ১৯৭৫ সালে বঙ্গবন্ধুর খুনি চক্র এবং আজ যে জঙ্গিরা বেসামরিক লোকদের ওপর আত্মঘাতী হামলাসহ গুপ্তহত্যা চালাচ্ছে এদের সবার একই রক্ত থেকেই জন্ম।
তিনি বলেন, তারা নেতৃবৃন্দকে হত্যা করে রবীন্দ্রনাথ ঠাকুরের অনুসারী বুদ্ধিজীবীদেরকে নির্বাসনে পাঠাতে চেয়েছে। তারা তাদের শাসনামলে আমাদের ইতিহাস এবং সংস্কৃতি ধ্বংস করেছে। কিন্তু তারপরও আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে তাদেরকে রাজনৈতিকভাবে পরাজিত করেছি এবং দেশকে সঠিক পথে পরিচালনা করার চ্যালেঞ্জ গ্রহণ করেছি।
হাসানুল হক ইনু বলেন, যেখান থেকে ষড়যন্ত্র সৃষ্টি হচ্ছে আইনি প্রক্রিয়ার মধ্যদিয়ে তা অপসারণ করার সিদ্ধান্তে আসা প্রয়োজন।-আমাদের সময়.কম

fakhrul_islam

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: