সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৭ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিরিয়ায় সংযুক্ত যমজ শিশুর জন্ম, ফেসবুকে প্রার্থনা

1471082450আন্তর্জাতিক ডেস্ক: সিরিয়ার মারাত্মক সংঘাতপূর্ণ দোমা শহরে দুটি সংযুক্ত যমজ শিশুর জন্ম হয়েছে। সিরিয়া রেড ক্রিসেন্টের ফেসবুক পেজে বিভিন্ন ধর্ম-বর্ণ-জাতির মানুষ শিশু দুটির জন্য প্রার্থনা ও শুভকামনা জানিয়েছে।

গত জুলাইয়ে জন্ম নেয়া দুই শিশুর নাম রাখা হয়েছে নাওরাস ও মোয়াজ। শিশু দুটির অন্ত্র সংযুক্ত অবস্থায় পৃথিবীতে এসেছে। রেড ক্রিসেন্টের সহায়তায় তাদের সিরিয়ার রাজধানী দামেস্কের একটি শিশু হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। সিরীয় চিকিৎসকরা যমজ শিশু দুটিকে বাঁচাতে বিশ্ব স্বাস্থ্য সংস্থার কাছে সাহায্য চেয়েছে। তাদের মতে জরুরিভাবে অস্ত্রোপচার না করা হলে শিশু দুটি বাঁচবে না।

1471082450_0সিরীয় রেড ক্রিসেন্টের ফেসবুক পেজে এই শিশু দুটির জন্য ধর্ম-বর্ণ-জাতীয়তা নির্বিশেষে মানুষ প্রার্থনা করছে। রামা শাম নামের সিরীয় এক ব্যক্তি কমেন্ট করেছেন, তোমাদের প্রতি আল্লাহর আশীর্বাদ বর্ষিত হোক এবং তিনি তোমাদের সহায় হোন। জ্যাকি সিয়ার্স নামের যুক্তরাজ্যের নাগরিক লিখেছেন, আমি শিশু দুটির সফল অপারেশনের জন্য জেসাসের নামে প্রার্থনা করছি।

কেটি হার্ড নামের একজন মার্কিন নাগরিক সব সিরীয়দের জন্য শুভকামনা জানিয়ে বলেছেন, তোমাদের সবার জন্য প্রার্থনা করছি। খালেদ তাবশ নামের এক সিরীয় রেড ক্রিসেন্টকে তাদের এই উদ্যোগের জন্য ধন্যবাদ দিয়েছেন।

উল্লেখ্য, সাড়ে চার বছর ধরে বিদ্যমান সিরিয়া গৃহযুদ্ধের জেরে প্রায় ২ লক্ষ ৫০ হাজার মানুষ প্রাণ হারিয়েছেন। শরণার্থীতে পরিণত হয়েছে ৪০ লক্ষ মানুষ। বিবিসি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: