সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৭ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জিহ্বা কেটে দেবতাকে উৎসর্গ করলেন তরুণী!

teenager20160813182628আন্তর্জাতিক ডেস্ক::
ইচ্ছাপূরণের জন্য নানা ধরনের মানত-ই করে মানুষ! পরীক্ষায় যাতে ভাল রেজাল্ট হয়, ভাল চাকরি হয় এমন কত কিছু ইচ্ছাপূরণের ‘দাবি’তে মসজিদ-মন্দিরেও কম মানত করা হয় না! সৃষ্টিকর্তাকে অনেক কিছুই উৎসর্গ করেন অনেকে। কিন্তু কখনো শুনেছেন নিজের জিহ্বা কেটে দেবতাকে উতৎসর্গ করতে? হ্যাঁ, এ রকমই করেছেন ভারতের মধ্যপ্রদেশের এক তরুণী।

কেন এমন ভয়ংকর সিদ্ধান্ত নিলেন তিনি? আরতি দুবে নামের ওই ছাত্রীর দাবি, তার সমস্ত ইচ্ছাপূরণের জন্য মা কালী তাকে স্বপ্ন দেখিয়েছেন। আরতি বলেন, জিহ্বার বিনিময়ে তার সমস্ত ইচ্ছা পূরণ হবে, স্বপ্নে বলেছিলেন দেবী। তিনি আর স্থির থাকতে পারেননি। সোজা মন্দিরে যান। মন্দিরে তখন সবাই পুজায় ব্যস্ত ছিলেন। একটা ব্লেড বের করে সবার সামনে নিজের জিহ্বা কেটে ফেলেন আরতি।

তবে আশ্চর্যের বিষয় হচ্ছে, তাকে এ রকম করতে দেখেও নাকি কেউ বাধা দেয়নি। এমনকি রক্তাক্ত অবস্থায় মন্দিরে অজ্ঞান হয়ে পড়ে যাওয়ার পর কেউ তাকে হাসপাতালেও নিয়ে যায়নি। প্রায় পাঁচ ঘণ্টা অচেতন অবস্থায় মন্দিরে পড়ে ছিলেন তিনি।

ঘটনা শেষ এখানেই নয়; জ্ঞান ফেরার পর পুজার বাকি রীতি-নীতিও সারেন ওই তরুণী। আরতির ভাই শচীন বলেন, একজন শিক্ষিত মানুষ হয়েও কীভাবে এত কুসংস্কারাচ্ছন্ন হল সেটাই ভেবে শিউরে উঠছি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: