সর্বশেষ আপডেট : ৫ মিনিট ১০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সামিয়ার ‘অনার কিলিং’য়ের দায় স্বীকার প্রথম স্বামীর

samiaনিউজ ডেস্ক : ‘অনার কিলিং’ এর নামে পাকিস্তানের বংশোদ্ভূত বিট্রিশ বিউটিথেরাপিস্ট সামিয়া শাহিদ (২৮) হত্যার দায় স্বীকার করেছে তার প্রথম স্বামী। শনিবার পাকিস্তান পুলিশের কাছে এ দায় স্বীকারের খবর দিয়েছে দেশটির প্রভাবশালী দৈনিক জিও নিউজ।
সূত্র জানায়, সামিয়ার প্রথম স্বামী শাকিল চৌধুরী এ হত্যার দায় স্বীকার করে বলেছে, ‘আমিই তাকে হত্যা করেছি। গলা টিপে হত্যা করেছি।’ এ ঘটনায় ইতোমধ্যেই সামিয়ার বাবা ও তার প্রথম স্বামীকে গ্রেফতার করেছে স্থানীয় পুলিশ।

গত ২০ জুলাই ব্রিটেন থেকে পাকিস্তানের পাঞ্জাব প্রদেশে নিজ গ্রামে পরিবারের সঙ্গে দেখা করতে আসলে সামিয়াকে হত্যা করা হয়। পরিবারে অমতে দ্বিতীয় বিয়ের কারণে তাকে হত্যা করা হয় বলে তখন দাবি করে সামিয়ার দ্বিতীয় স্বামী সায়েদ মুখতার কাজেম।
দুবাইয়ের বাসিন্দা মুখতার কাজেম (৩০) বলেন, সামিয়া পাকিস্তান যাওয়ার পর আমি অনেক চিন্তিত ছিলাম। কারণ তার পরিবার আমাদের বিয়ে মেনে নেয়নি এবং আমাকে বহিরাগত বলে মনে করত। তারা চাইত সামিয়া আমাকে ছেড়ে তাদের কাছে ফিরে যাক। তাছাড়া সামিয়া পাকিস্তান যেতে চায়নি কিন্তু যখন তাকে বলা হয়, তার বাবা অনেক অসুস্থ তখন সে মত পাল্টায়। তার পরিবার তার ফিরে যাওয়ার জন্য বেপরোয়া হয়ে উঠেছিল এমনকি তারা তার জন্য টিকেটও পাঠায়। তবে সামিয়ার বাবা এ অভিযোগ অস্বীকার করে বলেছিলেন, তিনি তদন্ত চান না। তিনি দাবি করেন, তার মেয়ের স্বাভাবিক মৃত্যু হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: