সর্বশেষ আপডেট : ৪৩ মিনিট ৪০ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইলিয়াস কাঞ্চনের ‘ভয়ংকর নেশা’

150045_1বিনোদন ডেস্ক: সাবলীল অভিনয় গুণে দর্শকদের মুগ্ধ করেছেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। ঢাকাই চলচ্চিত্রেরজনপ্রিয় এই অভিনেতা বেশ কিছু দিন নেই চলচ্চিত্রের বড় পর্দায়।

বাংলাদেশের সর্বাধিক ব্যবসা সফল ও জনপ্রিয় চলচ্চিত্র হিসেবে স্বীকৃত ‘বেদের মেয়ে জোছনা’ সিনেমায় তিনি নায়কের ভূমিকায় অভিনয় করেন।

এ পর্যন্ত প্রায় ৩ শত চলচ্চিত্রে অভিনয় করেছেন বর্ষীয়ান এই অভিনেতা। বর্তমানে চলচ্চিত্রের পর্দায় তাকে তেমনটা দেখা যায় না। তবে সম্প্রতি কাজল পরিচালিত ‘ভয়ংকর নেশা’ শিরোনামের চলচ্চিত্রের শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি।
এ প্রসঙ্গে সিনেমার পরিচালক কাজল বলেন, ‘সমাজের বর্তমান প্রেক্ষাপটের গল্প নিয়ে সিনেমাটি নির্মিত হচ্ছে। এতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। এরই মধ্যে তিনি কিছু দৃশ্যের শুটিংয়ে অংশ নিয়েছেন। শনিবার সকাল থেকে টঙ্গি, বনশ্রীর বিভিন্ন লোকেশনে শুটিং করছি।’

ইলিয়াস কাঞ্চন ছাড়াও এতে আরো অভিনয় করছেন চিত্রনায়ক আমান রেজা, তানিয়া বৃষ্টি, অরুণা বিশ্বাস, ড্যানি সিডাকসহ অনেকে। এতে মোট পাঁচটি গান থাকছে। এসব গানে কণ্ঠ দিবেন এস আই টুটুল, কনকচাঁপা, কর্ণিয়া, মুহিন, রন্টি। এ গানগুলোর সংগীত পরিচালনা করবেন মানাম আহম্মেদ, মুহিন, রাফাত।

ইলিয়াস কাঞ্চন সর্বশেষ ‘এপার ওপার’ শিরোনামের সিনেমায় অভিনয় করেন। সিনেমাটি ২০১৫ সালে মুক্তি পায়। ১৯৭৭ সালে ‘বসুন্ধরা’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন তিনি। এরপর বাংলা চলচ্চিত্রে অনেক ব্যবসা সফল সিনেমা উপহার দেন এই অভিনেতা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: