সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৪০ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পাক অধ্যুষিত কাশ্মীরও আমাদের : নরেন্দ্র মোদি

unnamed-30-550x361নিউজ ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবার সাফ বলে দিলেন, পাক অধিকৃত কাশ্মীরও আমাদের। সর্বদলীয় বৈঠকে গতকাল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বলেন নিজেদের নাগরিকের উপর লড়াকু বিমানের মাধ্যমে বোম ফেলা পাকিস্তানকে গোলাম কাশ্মীর এবং বালুচিস্তানে হওয়া মানুষের উপর অত্যাচারের জবাব এবার দিতে হবে। তিনি স্পষ্ট জানিয়ে দিয়েছেন রাষ্ট্রীয় সুরক্ষার সঙ্গে এবং সন্ত্রাসবাদের সঙ্গে কোনো রকম আপোশ করা যাবে না।
জম্মু-কাশ্মীরের পরিস্থিতির উপর নজর রেখে গতকাল সর্বদলীয় বৈটক ডাকা হয়েছিল। টানা চার ঘন্টা বৈঠকের পর সব নেতাদের বক্তব্য শুনে মোদি শুরু করেন গোলাম কাশ্মীরকে ভারতের অভিন্ন অংশ বলে। তিনি বলেন, যখন জম্মু-কাশ্মীরের চারটি ভাগের কথা হয় তখন বলা উচিত জম্মু, লাদাখ, কাশ্মীর বর্ডার এবং গোলাম কাশ্মীরের কথা।
মোদি জম্মু কাশ্মীরে শেস ২৫ বছরে হওয়া জঙ্গি হানার কথা উল্লেখ করে বলেন, পাকিস্তান সব সময়ই মিথ্যা কথা বলে আসছে। কোনো দিনই বিশ্ব তাদের দুষ্প্রচারের কথা মেনে নেবে না। পাকিস্তানের বালুচিস্তান এবং গোলাম কাশ্মীরের মানুষের সঙ্গে হওয়া অত্যাচারের জন্য তিনি চিন্তা প্রকাশও করেছেন।
মোদি বলেন, আমরা খুব তাড়াতাড়ি কাশ্মীরের শান্তি ফিরিয়ে দেব। নিরাপত্তারক্ষীরা প্রতিজ্ঞাবদ্ধ এই অঞ্চলের শান্তি পরিস্থিতি ফিরিয়ে দিতে। মোদি এও বলেন, জম্মু-কাশ্মীরের সাধারন মানুষ যাঁরা ভারতের অন্য প্রান্তে আছেন, তাঁরা যে ধর্মেরই মানুষ হোন না কেন তাঁরা নিজেদের পিজনদের সঙ্গে কথা বলে ভারতের অন্য প্রান্তের কালচার সম্পর্কে বোঝান। এটা আপনার কর্তব্য। এই বৈঠকে কাশ্মীরের সব রাজনৈতিক দলের নেতা সহ বিজেপির নেতার্ওা ছিলেন। কেন্দ্রীয় মন্ত্রী হিসাবে মোদি ছাড়া রাজনাথ সিং, অরুণ জেটলিরাও এই বৈঠকে যোগদান করেছিলেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: