সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৫৬ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‌‌’সরকারের সফলতার দ্বারপ্রান্তে পৌছাতে সকলকে আরো দ্বায়িত্বশীল হতে হবে’

unnamed (2)গোয়াইনঘাট সংবাদদাতা: সিলেট জেলা জাতীয় পার্টির আহব্বায়ক কমিটির সদস্য ইসমাঈল আলী আশিক বলেছেন সাবেক সফল রাষ্ট্রনায়ক পল্লী বন্ধু হোসেন মহাম্মদ এরশাদ’র আদর্শানুশারে সোনার বাংলা গড়তে মেধাবীদের নিয়ে উপজেলা জাতীয় পার্টির কমিটি গঠন করতে হবে। মহাজোট সরকারের ব্যার্থতাকে সফলতার দ্বার প্রান্তে পৌছতে সকলকে আরো দ্বায়িত্বশীল হতে হবে। গঠনতন্ত্র অনুসারে আজকের সম্মেলন থেকে শুরু করে সব কটি উপজেলার সম্মেলন অনুষ্ঠিত হতে হবে। কেননা দলীয় নিয়ম নীতি উপেক্ষা করে শৃংখলা ভঙ্গ করা পল্লী বন্ধু হোসেন মহাম্মদ এরশাদ’র আদর্শ নয়।

তিনি গোয়ইনঘাট উপজেলা জাতীয় পার্টির উদ্যেগে আয়েজিত সম্মেলন প্রস্তুতি সভায় গোয়াইনঘাট উপজেলা জাতীয় পার্টির আহব্বায়ক গিয়াস উদ্দিন’র সভাপতিত্বে এবং ফারু সরকার সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। সভায় শুরুতেই পবিত্র কোর-আন থেকে তেলাওয়াত করেন মোঃ শহিদুর রহমান।

বিকাল সাড়ে ৩টায় গোয়াইনঘাট মডেল উচ্চ বিদ্যালয়ে আয়োজিত প্রস্তুতি সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সিলেট জেলা জাতীয় পার্টির আহব্বায়ক কমিটির অন্যতম সদস্য হাজি মাহমুদুর রহমান ( বাদশা ), গোয়াইনঘাট উপজেলা জাতীয় পার্টির জুয়েল আহমদ,আতিকুর রহমান,মুহিবুর রহমান,আং রউফ,লুৎফুর রহমান,বেলায়েত হোসেন,ইব্রহিম আলী,আসাদুজ্জামান,আলা উদ্দিন,যুব সংহতির আহব্বায়ক আসাদুজ্জামান আসাদ প্রমূখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: