সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ক্লিনটন দম্পতির আয় বছরে এককোটি ছয়লাখ ডলার

hillary_123748আন্তর্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্র্যাটিক দলের প্রার্থী হিলারি ক্লিনটন তার ২০১৫ সালের আয়কর রিটার্ন শুক্রবার প্রকাশ করেছেন। একইসঙ্গে ট্রাম্প আয়কর রিটার্ন প্রকাশ না করায় তার কড়া সমালোচনা করেছেন।

হিলারি এবং তার স্বামী সাবেক মার্কিন প্রেসিডেন্ট বিল ক্লিনটনের দেয়া তথ্যমতে, ২০১৫ সালে তাদের আয়ের পরিমাণ ছিল এক কোটি ছয় লাখ মার্কিন ডলার। তারা ফেডারেল আয়কর দিয়েছেন ৩৬ লাখ মার্কিন ডলার। হিলারির প্রচার ওয়েবসাইটের ডকুমেন্ট থেকে এ তথ্য জানা গেছে।

ক্লিনটন দম্পতি ১৯৭৭ সাল থেকে নিয়মিত আয়কর রিটার্ন প্রকাশ করে আসছেন। ফলে ডেমোক্র্যাটরা বারবারই এ দম্পতির স্বচ্ছ্বতার বিষয়টি তুলে ধরছেন। এদিকে শুক্রবার হিলারির রানিংমেট টিম কেইন গত দশবছরের আয়কর রিটার্ন প্রকাশ করেছেন।

হিলারির প্রচার বিষয়ক যোগাযোগ পরিচালক জেনিফার পালমিয়েরি ট্রাম্পের সমালোচনা করে বলেন, ভুয়া অজুহাতে ট্রাম্প তার আয়কর রিটার্ন গোপন রাখছেন। এমনকি আয়কর রিটার্ন প্রকাশের আগের অঙ্গীকার থেকেও তিনি পিছু হটছেন।

উল্লেখ্য, ট্রাম্প তার গত কয়েক বছরের আয়করের ওপর নিরীক্ষা চলছে এ কারণ দেখিয়ে তা প্রকাশে অস্বীকৃতি জানিয়েছেন। ধনকুবের ট্রাম্পের প্রচারণা সেল থেকে বলা হয়েছে, হিলারির আয়কর রিটার্ন প্রকাশের উদ্দেশ্য বিভ্রান্ত করা ও মনোযোগ অন্যদিকে সরিয়ে দেয়ার চেষ্টা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: