সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৫১ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ম্যারাথন দৌড়ে অংশ নিতে চীন থেকে ঢাকায় আসছেন অনন্ত

photo-1470933562নিউজ ডেস্ক: বাংলাদেশে প্রথমবারের অনুষ্ঠিত হতে যাচ্ছে প্রমীলা ম্যারাথন দৌড়। ‘ঢাকা ওমেনস ম্যারাথন’ নামের এ আয়োজনে অংশগ্রহণকারীদের উৎসাহ দিতে এতে অংশ নিচ্ছেন আলোচিত চলচ্চিত্র তারকা দম্পতি অনন্ত জলিল ও বর্ষা। এই অনুষ্ঠানে অংশ নিতে নায়ক অনন্ত চীন থেকে একদিনের জন্য ঢাকায় আসছেন। জরুরি ব্যবসায়িক কাজে কয়েকদিন ধরেই চীনে অবস্থান করছিলেন নায়ক অনন্ত জলিল। শুধু ম্যারাথন দৌড়ে অংশ নিতে একদিনের জন্য ঢাকায় আসছেন বলে জানিয়েছেন বর্ষা।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকনের উদ্যোগে এটি আয়োজন করেছে এভারেস্ট একাডেমি। আয়োজকটি পরিচালনা করবে বাংলাদেশ অ্যাথলেটিক ফেডারেশন। আগামীকাল ১২ আগস্ট শুক্রবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের (টিএসসি) সামনে থেকে শুরু হবে এই ম্যারাথন দৌড়।

সকাল ৭টায় অনন্ত জলিল ও বর্ষার উপস্থিত থেকে ম্যারাথন উদ্বোধন করার কথা ছিল। এ বিষয়ে নায়িকা বর্ষা বলেন, ‘আমরা সব সময়ই সামাজিক কাজের সঙ্গে থাকতে চাই। কিন্তু তিনি (অনন্ত) হঠাৎ করেই ব্যবসায়িক কাজে চীন গেছেন, সেখানে সপ্তাহখানেক থাকবেন। কিন্তু আগামী কাল এই অনুষ্ঠানে অংশ নিতে তিনি একদিনের জন্য ঢাকায় আসছেন। আগামীকাল শুক্রবার সকালের ফ্লাইটে তিনি ঢাকায় এসে সরাসরি অনুষ্ঠানে যাবেন। সকালে ৭টায় হয়তো থাকা হবে না। কিন্তু আমরা দুজনই অনুষ্ঠানে উপস্থিত থাকব।’

১০ কিলোমিটারের এই ম্যারাথন শুক্রবার সকাল ৭টায় টিএসসি থেকে শুরু হয়ে শাহবাগ, কাঁটাবন মোড়, এলিফ্যান্ট রোড, সায়েন্স ল্যাব মোড়, নিউমার্কেট, আজিমপুর মোড়, পলাশীর মোড়, বুয়েট, ঢাকা মেডিকেল কলেজ, কেন্দ্রীয় শহীদ মিনার, দোয়েল চত্বর, শিক্ষা ভবন, কদম ফোয়ারা, হাইকোর্ট, মৎস্য ভবন, কাকরাইল মসজিদ, ঢাকা অফিসার্স ক্লাব, হলি ফ্যামিলি হাসপাতাল, ইস্কাটন গার্ডেন রোড ও কাজী নজরুল ইসলাম এভিনিউ ইন্টারসেকশন, হোটেল রূপসী বাংলা ও শাহবাগ হয়ে আবার টিএসসিতে এসে শেষ হবে।

ম্যারাথন শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিক এবং মেয়র সাঈদ খোকন উপস্থিত থাকবেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: