সর্বশেষ আপডেট : ১ মিনিট ২৪ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মেসিকে নিয়েই আর্জেন্টিনার দল ঘোষণা

photo-1471074623খেলাধুলা ডেস্ক: লিওনেল মেসি অবসর ভেঙে ফেরার ইচ্ছা প্রকাশ করার পর আর দেরি করেননি এদগার্দো বাউজা। মেসিকে রেখেই বিশ্বকাপ বাছাইপর্বের দুই ম্যাচের জন্য দল ঘোষণা করেছেন আর্জেন্টিনার কোচ।

বাউজাকে সফল বলতেই হবে। এ মাসের শুরুতে দায়িত্ব নিয়ে জানিয়েছিলেন, আর্জেন্টিনা জাতীয় দলে মেসিকে ফেরাতে তিনি দৃঢ়প্রতিজ্ঞ। শুধু কথার কথা নয়, মেসির মান ভাঙাতে আর্জেন্টিনা থেকে বার্সেলোনায় উড়ে এসেছিলেন বাউজা। আর্জেন্টিনার নতুন কোচ লক্ষ্যপূরণে শতভাগ সফল। তাঁর অনুরোধেই আবার বিখ্যাত আকাশি-সাদা জার্সি পরতে রাজি হয়েছেন মেসি।

এক বিবৃতিতে পাঁচবারের ফিফা বর্ষসেরা ফুটবলার বলেছেন, ‘আর্জেন্টাইন ফুটবলের অনেক সমস্যার সমাধান প্রয়োজন। বাইরে থেকে সমালোচনা করা নয়, আমি ভেতর থেকেই দলকে সাহায্য করতে চাই। যাঁরা আর্জেন্টিনার হয়ে আমার খেলা চালিয়ে যাওয়া চেয়েছিলেন, তাঁদের সবাইকে আমি ধন্যবাদ জানাচ্ছি। আশা করি, শিগগিরই খুশি হওয়ার মতো কোনো কিছু উপহার দিতে পারব তাঁদের।’

গত ২৬ জুন কোপা আমেরিকার ফাইনালে চিলির কাছে হেরে যাওয়ার পর দুঃখে-অভিমানে জাতীয় দল থেকে অবসরের ঘোষণা দিয়েছিলেন মেসি। সে সিদ্ধান্ত সম্পর্কে বার্সেলোনা তারকার বক্তব্য, ‘ফাইনালের সেই রাতে অনেক কিছুই আমার মনের মধ্যে চলছিল। গুরুত্বের সঙ্গে চিন্তাভাবনা করেই সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছিলাম। কিন্তু দেশ আর জার্সির প্রতি আমার ভালোবাসা এখনো অটুট।’

আর্জেন্টিনা দলে মেসির প্রিয় বন্ধু সার্জিও আগুয়েরো থাকলেও সুযোগ পাননি গঞ্জালো হিগুয়াইন। কোপা আমেরিকার ফাইনালে কয়েকটি অমার্জনীয় মিস করার জন্যই হয়তো হিগুয়াইনের এমন ‘শাস্তি’।

বিশ্বকাপ বাছাইপর্বে ১ সেপ্টেম্বর উরুগুয়ের মুখোমুখি হবে আর্জেন্টিনা। ৬ সেপ্টেম্বর মেসিদের প্রতিপক্ষ ভেনেজুয়েলা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: