সর্বশেষ আপডেট : ১ মিনিট ১৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিশ্বনাথের দশঘর ইউনিয়নকে বাল্যবিয়ে মুক্ত ঘোষণা

14541বিশ্বনাথ প্রতিনিধি:
সিলেটের বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মাশহুদুল কবীর বলেছেন, বাল্যবিবাহ নামক অভিশাপকে জাদুঘরে পাঠিয়ে আগামী প্রজন্মের প্রতিনিধিদেরকে সুন্দর ও সুস্থ সমাজ বির্নিমান করার পথ তৈরী করে দিতে হবে আমাদের সবাইকে। নিজেদের ছেলে-মেয়ের সুস্থতার জন্য আমাদেরকে ঐক্যবদ্ধভাবে বাল্যবিবাহ’র বিরুদ্ধে প্রতিবাদী হয়ে উঠতে হবে। সৃষ্টি করতে হবে সচেতনতা। একমাত্র সচেতনতা বৃদ্ধির মাধ্যমে ঐক্যবদ্ধভাবে সমাজ থেকে বাল্যবিবাহ নামক অভিশাপ দূর করা সম্ভব।

তিনি শনিবার দুপুরে উপজেলার দশঘর ইউনিয়নকে আনুষ্ঠানিকভাবে ‘বাল্যবিবাহ মুক্ত’ ইউনিয়ন ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। দশঘর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হাবিবুর রহমান ছাতির মেম্বার সভাপতিত্বে ও পরিষদের সচিব মনির উদ্দিনের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আব্দুল হক, দশঘর ইউনিয়নের কাজী ইরন মিয়া, প্রাক্তন মেম্বার আবদুর রহিম, ব্যবসায়ী নুর মিয়া, সংগঠক কামাল উদ্দিন, নকুল বর্ধন, বাদশা মিয়া। বক্তব্য রাখেন ইউপি সদস্য শামছুদ্দিন, আবুল হোসেন, চুনু মিয়া। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন মনির উদ্দিন ও গীতাপাঠ করে নিরঞ্জন সরকার।

সভায় উপস্থিত ছিলেন- ইউপি সদস্য আওয়াল মিয়া, আবদুল গফুর, আবদুস ছোবহান, আনা মিয়া, জাহানারা বেগম, রুশনা বেগম, সাবেক সদস্য মনোয়ারা বেগম, উদ্যোক্তা বাদশা মিয়া, নূরজাহান বেগম, সংগঠক জামাল মিয়া, তোতা মিয়া, শাহ ফারুক, হেলাল আহমদ, মুহিত চৌধুরী, ফটো সাংবাদিক শফিকুল ইসলাম সফিক প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: