সর্বশেষ আপডেট : ৩৭ মিনিট ৫৪ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিচার চেয়ে রক্ত দিয়ে চিঠি কিশোরীর!

full_1623405586_1471078553নিউজ ডেস্ক: ১৪ জুন ভারতের উত্তরপ্রদেশের বুলন্দশহর এলাকায় দুই কন্যার সামনে তাদের মাকে জীবন্ত আগুনে পুড়িয়ে হত্যা করে শ্বশুর বাড়ির লোকজন।

দুই কিশোরী, ১৫ বছরের লতিকা বনশল এবং ১৪ বছরের তনয়ার সামনেই তাদের মাকে হত্যা করা হয়। পুলিশের কাছ থেকে সঠিক বিচার না পেয়ে, মায়ের হত্যার বিচার চেয়ে ১৫ বছরের লতিকা উত্তরপ্রদেশ মুখ্যমন্ত্রী অখিলেশ যাদবকে রক্ত দিয়ে চিঠি লিখেছেন।

শ্বশুর বাড়ির প্রত্যেকেই এমনকি ওই নারীর স্বামীও এই ঘটনার সঙ্গে যুক্ত ছিল, তাই ওই নারীর মৃত্যুর পর তার দুই কন্যার ঠাঁই হয় একটি হোমে।

গণমাধ্যমের খবর অনুযায়ী, লতিকা চিঠিতে লিখেছে, তার মায়ের ওপর গত ১৫ বছর ধরে অত্যাচার করা হয়েছে। ছেলে সন্তানের জন্ম দিতে না পারার জন্য তাদের মায়ের ওপর অকথ্য অত্যাচার করা হত। যখন তনয়ার জন্ম হয়, তখন তাকে, তার মা এবং তার ছোট বোন তনয়াকে বাড়ি থেকে বের করে দেওয়া হয়েছিল। তারা বাধ্য হয়েছিল বাড়ি ভাড়া নিয়ে থাকতে।

চিঠিতে আরও বলা হয়, ১৪ জুন তার ঠাকুমা তাদের কয়েকজন আত্মীয়কে সঙ্গে নিয়ে তার মাকে হুমকি দিয়ে যায় যে, অন্য নারীর সঙ্গে খুব শিগগিরই সে তার ছেলের বিয়ে। এরপরই লতিকার মায়ের সঙ্গে তার ঠাকুমার বচসা লেগে যায়, এবং ঠাকুমা তার মায়ের গায়ে আগুন দিয়ে দেন। সূত্র: জিনিউজ

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: