সর্বশেষ আপডেট : ৩ মিনিট ১২ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাস্তব জীবনে ধর্ষণের শিকার হয়েছেন যেসব অভিনেত্রী!

6বিনোদন ডেস্ক: বর্তমানে ধর্ষণ একটি সামাজিক ব্যাধিতে রুপ নিয়েছে। খবরের কাগজ খুললেই চোখের সামনে ভেসে ওঠে ধর্ষণের ছবি। মেয়েদের জন্য ঘরও যেন নিরাপদ নয়। কাছের মানুষগুলোর কাছ থেকেও নিস্তার পান না অনেকে। এই ধর্ষণের হাত থেকে রেহাই পাননি অনেক অভিনেত্রীও। বাস্তব জীবনে ছোট বেলায় ধর্ষণে শিকার হয়েছেন এমন ৫ অভিনেত্রী নিয়ে আজকের এই প্রতিবেদন।
১) সোমি আলি: বলিউডের সাবেক নায়িকা ও পাকিস্তানি বংশদ্ভুত সুন্দরী সোমি আলি। সালমান খানের সাবেক এই প্রেমিকা বলেছেন তিনি ছোটবেলায় ধর্ষণের শিকার হয়েছেন যখন তার বয়স ৫ বছর।
২) কালকি কোয়েচলিন: একটি নিউজ চ্যানেলের মিটিংয়ে কালকি বলেন, তিনি শৈশবে যৌন নিগ্রহের শিকার হন। কালকির এই বক্তব্যের পর গণমাধ্যমের জন্য একটি ‘আশ্চর্যজনক শিরোনাম’ হয়ে ওঠে।
৩) সোফিয়া হায়াত: বৃটিশ বংশদ্ভুত গায়িকা ও অভিনেত্রী সোফিয়া হায়াত। তিনি জানান তিনি শৈশবে খুব বিষন্ন ছিলেন। তিনি শৈশবে তার কাকার দ্বারা ধর্ষণের শিকার হন যখন তার বয়স মাত্র ১০ বছর।
৪) আনুষ্কা শঙ্কার: বিশ্ব বিখ্যাত সেতার প্লেয়ার আনুষ্কা শঙ্কার ছোট বেলায় পারিবারিক এক বন্ধুর দ্বারা যৌন নির্যাতনের শিকার হয়েছেন। আনুষ্কা শঙ্কার রবি শঙ্কারের মেয়ে।
৫) নিকিতা গোখলে: সেক্সী মডেল নিকিতা গোখলে জানান, যে তিনি যখন নবম শ্রেনীতে পরেন তখন তিনি গৃহ শিক্ষক দারা ধর্ষণের শিকার হন। সেই গৃহ শিক্ষক তার ছবিও তুলতে চেয়েছিলেন।
৬) রেহা চক্রবর্তী: বলিউডে নতুন অভেনেত্রী রেহা চক্রবর্তী। রেহা জানান তিনি তার ফ্ল্যাটে যৌন নিগ্রহের শিকার হন। এই জন্য রেহা নিকটস্থ থানায় এফআইআর ও দায়ের করেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: