সর্বশেষ আপডেট : ২৯ সেকেন্ড আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে ৩ পতিতাসহ আটক ৬

220150802172223পিন্টু দেবনাথ, কমলগঞ্জ::
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মুন্সীবাজারে এক যুক্তরাজ্য প্রবাসীর বাড়িতে পুলিশি অভিযানে ৩ খদ্দেরসহ ৩ পতিতাকে আটক করা হয়। শুক্রবার (১২ আগষ্ট) দিবাগত রাত সাড়ে ১০টায় পুলিশি অভিযান চালানো হয়েছিল।

কমলগঞ্জ থানা সূত্রে জানা যায়, ব্রাহ্মণবাড়িয়া জেলার মোহাম্মদ জিয়া নামের এক ব্যক্তি গত ৩০ জুলাই মুন্সীবাজারে যুক্তরাজ্য প্রবাসী আব্দুল খালিক চৌধুরীর চারতলা বিশিষ্ট ভবনের নিচতলা ভাড়া নেয়। ভাড়া নেওয়া এ বাসায় বিভিন্ন স্থান থেকে মেয়েদের এনে এখানে অসামাজিক কার্যকলাপ চালানো হত।

গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত সাড়ে ১০টায় কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল হাসান ও সিনিয়র উপ-পরিদর্শক জাহিদুল হকের নেতৃত্বে ঐ বাড়িতে এক পুলিশি অভিযান চালানো হয়। অভিযানে ভবনের নিচতলা বাসা থেকে খদ্দের মৌলভীবাজারের জসিম উদ্দীন (৩০), ভৈরবের মিন্টু মিয়া (৫০), মৌলভীবাজারের শিপন মিয়া (২০), শেরপুরের শ্রীবর্দি উপজেলার পতিতা সাথী বেগম (৩৮), গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার সুমী বেগম (২২) ও পঞ্চগড় জেলার বোদাগাড়া উপজেলার মুন্নী বেগম (১৮) কে আটক করা হয়। পতিতাসহ আটককৃত খদ্দেরদের শুক্রবার রাতেই কমলগঞ্জ থানায় নিয়ে যাওয়া হয়। তবে পুলিশ বাড়ির ভাড়া গ্রহনকারী জিয়াকে আটক করতে পারেনি।

কমলগঞ্জ থানার সিনিয়র উপ-পরিদর্শক জাহিদুল হক অভিযানের সত্যতা নিশ্চিত করে বলেন, আইনানুগভাবে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

এ ব্যাপারে বাড়ির মালিক প্রবাসী আব্দুল খালিক চৌধুরী জানান, তিনি সম্প্রতি স্বপরিবারে দেশে এসেছেন। বাড়ি ভাড়া নিয়ে এ ধরনের ঘটনা ঘটবে বা ঘটছে তা তিনি বুঝতেই পারেননি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: