সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জঙ্গিবাদ প্রতিরোধে প্রধানমন্ত্রীর হাতকে আরো শক্তিশালী করতে হবে —জগন্নাথপুরে এমএ মান্নান

unnamed (1)ওয়াহিদুর রহমান ওয়াহিদ::
সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারের সকল শহীদদের রূহের মাগফেরাত কামনা করে বলেন, জঙ্গিবাদ প্রতিরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে। দেশের প্রতিটি পাড়া-মহল্লায় জঙ্গি প্রতিরোধে কমিটি গঠন করতে হবে। যে কোন মূল্যে জঙ্গিবাদীদের অপ-তৎপরতা মোকাবেলা করতে হবে। তিনি আরো বলেন, আগামি বছরের মধ্যে পুরো জগন্নাথপুর উপজেলাকে বিদ্যুতের আওতায় আনা হবে। আগামি সেপ্টেম্বরে কুশিয়ারা নদীর উপর রাণীগঞ্জ সেতু নির্মাণের ভিত্তিপ্রস্থর স্থাপন করা হবে। সব মিলিয়ে বর্তমান সরকার দেশের সার্বিক উন্নয়নে আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। তিনি সরকারের উন্নয়ন কাজে সকলের সহযোগিতা কামনা করেন।

শুক্রবার বিকেলে জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়ন আ.লীগ ও অঙ্গ-সংগঠনের উদ্যোগে স্থানীয় মজিদপুর পয়েন্টে জাতীয় শোক দিবস ও জঙ্গিবাদ বিরোধী আলোচনাসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা আ.লীগের সাবেক সহ-সভাপতি সিদ্দিক আহমদ, জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সভাপতি আলহাজ্ব আকমল হোসেন, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, কলকলিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও শাহজালাল মহা বিদ্যালয় গভর্নিংবডির সভাপতি সিরাজুল ইসলাম, কলকলিয়া ইউনিয়ন আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফখরুল হোসেন।

প্রবীণ আ.লীগ নেতা হাজী মন্তাজ উল্লার সভাপতিত্বে ও ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক দ্বীপক কান্তি দে দিপালের পরিচালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক আবুল হোসেন লালন, উপজেলা ছাত্রলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সভাপতি শাহ শাহেদ আহমদ, সহ-সভাপতি সাফরোজ ইসলাম মুন্না, সাধারণ সম্পাদক রুমেন আহমদ প্রমূখ।

অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আ.লীগ নেতা কদ্দুছ মিয়া, গীতাপাঠ করেন কৃপেন্দ্র দে ও দোয়া অনুষ্ঠানে বিশেষ মোনাজাত পরিচালনা করেন মাওলানা ফারুক গণি। এ সময় নবাগত জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুম বিল্লাহ, জগন্নাথপুর থানার ওসি মো. মুরসালিন, উপজেলা আ.লীগের সহ-সভাপতি বীরেন্দ্র কুমার দেব, আব্দুল কাইয়ূম মশাহিদ, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক হাজী ইকবাল হোসেন ভূইয়া, জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো.শাহজাহান মিয়া, পৌর যুবলীগ নেতা সৈয়দ জিতু মিয়া, ইউনিয়ন ছাত্রলীগ নেতা এমদাদুর রহমান সুমনসহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় ইসলামী ব্যাংক জগন্নাথপুর শাখার উদ্যোগে উপজেলার বিভিন্ন গ্রামের লোকজনের মধ্যে ৮০০ টি বিভিন্ন জাতের গাছের চারা বিতরণের উদ্বোধন করেন প্রতিমন্ত্রী এমএ মান্নান।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: