সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বুধবার, ১৮ জানুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোপনে বাগদান সারলেন সোনাক্ষী

Wedding-Bells-for-Sonakshi-Sinhaবিনোদন ডেস্ক: কোন নায়িকা কখন কার সঙ্গে বাগদান সেরে বিয়ে করে থিতু হচ্ছেন সংসারে- এটা বলিউডের পুরনো গুজব! মাঝে-মধ্যেই এমন খবরে উতলা হয় বলিউড। দিন কয়েক পরে আবার গুজবের রেশ কেটেও যায়!

তবে সোনাক্ষী সিনহার ব্যাপারটা একটু অন্যরকম। কিছু দিন আগেই মুম্বাইয়ের এক পত্রিকায় উঠে এল তার গোপনে বাগদান সেরে ফেলার কথা। সেই খবর বলছিল, অর্জুন কাপুরের সঙ্গে প্রেম ভাঙার পরে মনে দারুণ ব্যথা পেয়েছেন নায়িকা।

তাই ফিরে গিয়েছেন পুরনো বয়ফ্রেন্ড বান্টি সচদেবের কাছে। এবং, এবারে আর ঝুঁকি নিতে চাননি কেউই! এক ছোট্ট পারিবারিক অনুষ্ঠানে খুব ছিমছামভাবে সেরে ফেলেছেন বাগদান পর্বটি। যা ধীরে ধীরে এগোচ্ছে বিয়ের দিকে।

যদি গুজবই হয়, তবে হঠাৎ কেন এরকম কথা ছড়াল? বলিউডের হাওয়া বলছে, সোনাক্ষী নাকি হালফিলে খুব বেশি কাজ হাতে নিচ্ছেন না। এটা নাকি বিয়ের আগে বলিউডের সব নায়িকাই করে থাকেন! যেমন, সম্প্রতি অ্যানিস বাজমি-র একটা ছবিও ফিরিয়ে দিয়েছেন সোনাক্ষী।

তবে, নায়িকা নিজে কিন্তু ঝেড়ে অস্বীকার করছেন এই বাগদানের খবর। যে পত্রিকা খবরটা ছেপেছে, তাদের নিয়ে বেশ ব্যঙ্গও করেছেন সোশ্যাল মিডিয়ায়।

নিজের টুইটার অ্যাকাউন্টে ওই পত্রিকাকে মেকি শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘আপনাদের অজস্র ধন্যবাদ। আপনাদের জন্যই তো আমার বাড়ির লোকেরা, আমার বন্ধুরা এবং আমি নিজেও নিজের ভবিষ্যৎ পরিকল্পনাটার ব্যাপারে জানতে পারলাম! তবে, না! আমার বাগদান হয়ে যায়নি!’

এর পরেই রীতিমতো সুর চড়েছে সোনাক্ষীর। সরাসরি ওই পত্রিকার সাংবাদিকদের উদ্দেশ্য করে লিখেছেন তিনি, ‘আপনারা কী খেয়ে নেশা করছেন বলুন তো? যার কাছ থেকে জিনিসটা কিনছেন, আর কিনবেন না!’

অবশ্য, ব্যক্তিগত খবর অনেক নায়িকাই প্রথমটায় ফাঁস করতে চান না! কারিনা কাপুর খান-ই যেমন প্রথমটায় অস্বীকার করেছিলেন তার মা হওয়ার খবরটা! সোনাক্ষীও কি এ ব্যাপারে কারিনাকেই অনুসরণ করছেন?

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: