সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৩ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘বাংলাদেশে আইএস নামের কোনো জঙ্গি সংগঠন নেই’

full_1289136866_1471011771নিউজ ডেস্ক:
স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল আবারও দাবি করেছেন, বাংলাদেশে আইএস নামের কোনো জঙ্গি সংগঠন নেই। শুক্রবার সন্ধ্যায় সাভার সরকারি কলেজ মাঠে জঙ্গিবিরোধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তৃতাকালে এ দাবি করেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘দেশের এ প্রান্ত থেকে ও প্রান্ত পর্যন্ত আমরা ঘুরেছি, কোথাও আইএসের কোনো অস্বিত্ব নেই। গুলশান ও শোলাকিয়াসহ দেশের বিভিন্ন স্থানে জঙ্গি হামলা করে বিদেশিদের হত্যার যে ঘটনা ঘটেছে, আমাদের আইনশৃঙ্খলা বাহিনী তা সাহসিকতার সঙ্গে মোকাবিলা করেছে। আমাদের নিরাপত্তা বাহিনী ভীত নয়। বাংলাদেশে কোনো আইএস নেই। যারা এসব ঘটনা ঘটিয়েছে, তারা এ দেশীয় সন্ত্রাসী। তারা জেএমবি, হুজি, আনসারুল্লাহ বাংলা টিম। এদেরকে কঠোর হাতে দমন করার উদ্যোগ নিয়েছে বর্তমান আওয়ামী লীগ সরকার।’

স্বরাষ্ট্রমন্ত্রী এর আগেও একাধিকবার দাবি করেছিলেন যে, বাংলাদেশে আইএস নেই। সমাবেশে প্রধান আলোচক ছিলেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। সাভারের পৌর মেয়র হাজী আব্দুল গণির সভাপতিত্বে এই জঙ্গিবিরোধী সমাবেশের আয়োজন করে সাভার উপজেলা ও পৌর আওয়ামী লীগের জঙ্গিবিরোধী কমিটি।

সমাবেশে আরো উপস্থিত ছিলেন ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য ডা. এনামুর রহমান, সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলা, যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীবসহ অনেকে।

দেশের বিভিন্ন স্থানে জঙ্গি হামলার প্রতিবাদে এ জঙ্গিবিরোধী সমাবেশ হয়। সমাবেশে কয়েক হাজার লোক অংশ নেন। অপ্রীতিকর ঘটনা এড়াতে সমাবেশের আশপাশে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিপুল সংখ্যক সদস্য মোতায়েন ছিল।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: