সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সর্বক্ষেত্রেই আইনজীবীরা বিশেষ ভূমিকা পালন করে যাচ্ছেন —মিসবাহ সিরাজ

unnamed (1)বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সিলেট মেট্রোপলিটন ল’ কলেজের পরিচলনা পরিষদের সভাপতি, সিলেট জেলা জজ কোর্টের পিপি এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, দেশ ও মানুষের কল্যাণে সকল শ্রেণী পেশার মানুষকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। নিজেদের প্রতিষ্ঠিত করার মাধ্যমে সুনাম অর্জনসহ দেশের সম্মান বৃদ্ধি করতে হবে। নিজেকে একজন প্রতিষ্ঠিত নাগরিক হিসেবে গড়ে তোলতে পেশাগত জীবনে আইনপেশাকে অত্যন্ত গুরুত্বের সাথে বেচে নিতে হবে। কেননা দেশ ও সমাজের সর্বক্ষেত্রেই আইনশিক্ষা এবং আইনজীবীরা বিশেষ ভূমিকা পালন করে যাচ্ছেন। এমন মহান পেশায় নিয়োজিত হয়ে সমাজের অসহায় ও সুবিধাবঞ্চিতদের আইনী সুযোগ-সুবিধা প্রদানে আইনজীবীদের এগিয়ে আসা উচিত। সিলেট মেট্রোপলিটন ল’ কলেজের অনেক সুনাম রয়েছে। তাই এই কলেজের উন্নয়নে আমাদের সকলকে এগিয়ে আসতে হবে। সিলেট মেট্রোপলিটন ল’ কলেজের এল.এল.বি ১৪তম ব্যাচের ১ম পর্বের নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন।

নগরীর দরগা গেইটস্থ কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের শহীদ সুলেমান হলে আজ সন্ধ্যায় ইলেক্টিক সাপ্লাইরোডস্থ সিলেট মেট্রোপলিটন ল’ কলেজের উদ্যোগে এই নবীন বরন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সিলেট মেট্রোপলিটন ল’ কলেজের অধ্যক্ষ এ.এইচ এম রুহুল হুদার সভাপতিত্বে অনুষ্ঠানে বিষেশ অতিথির বক্তব্য রাখেন সিলেট মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক অধ্যক্ষ ও মেট্রোপলিটন ল’ কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি লে. কর্ণেল (অব.) এম আতাউর রহমান পীর। ল’ কলেজের অধ্যাপক সৈয়দ কাওছার আহমদের পরিচালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কলেজের ভাইস প্রিন্সিপাল ড. এম শহিদুল ইসলাম এডভোকেট।

প্রতিষ্ঠাতা সদস্যবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন এডভোকেট আব্দুস সাদেক লিপন, চৌধুরী মোহাম্মদ সোহেল, অধ্যাপক দেওয়ান মাহমুদ রাজা চৌধুরী। কলেজের শিক্ষকমন্ডলীর পক্ষে বক্তব্য রাখেন অধ্যাপক সৈয়দ সিরাজুল ইসলাম এডভোকেট, অধ্যাপক মোশাহিদ আলী এডভোকেট, অধ্যাপক ড. দিলীপ কুমার দাস চৌধুরী, অধ্যাপক মো. আজিজুর রহমান এডভোকেট, অধ্যাপক মির্জা হোসাইন এডভোকেট ।

ছাত্রছাত্রীদের মধ্যে বক্তব্য রাখেন পুরাতন ১ম বর্ষের কবির আহমদ খান, পুরাতন ২য় বর্ষের শিশির সরকার, নতুন সেশনের ১ম বর্ষের এস.এম শিহাব, শামসুল আলম, প্রাক্তন ছাত্র সৈয়দ নুরুল ইসলাম অদুদ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মো. আব্দুর রাজ্জাক চৌধুরী ও পবিত্র গীতা পাঠ করেন ভূষণ জিৎ চৌধুরী এডভোকেট।-বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: