সর্বশেষ আপডেট : ৪৫ মিনিট ৩৪ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মারজানকে গ্রেফতারে সহায়তার আহবান ডিএমপির

Untitled-1নিউজ ডেস্ক : জিয়া-তামিমের পর গুলশানে হলি আর্টিজানে হামলার ঘটনায় আরেক মাস্টারমাইন্ডের সন্ধান পেয়েছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। ওই মাস্টারমাইন্ডের সাংগঠনিক নাম মারজান। সে বাংলাদেশের নাগরিক। তাকে গ্রেফতারে সর্ব সাধারণের সহায়তা চেয়েছে ডিএমপি।

শুক্রবার ডিএমপি নিউজ পোর্টালে মারজানের একটি ছবি প্রকাশ করা হয়েছে। ছবিতে হাস্যোজ্জ্বল অবস্থায় দেখা যাচ্ছে তাকে। তার পরনে হালকা নীল টি-শার্ট। তার মাথায় ঘন চুল, মুখে খোঁচা খোঁচা দাড়ি ও গোঁফ রয়েছে।
ডিএমপি নিউজ পোর্টালে মারজান সম্পর্কে বলা হয়, গুলশানে হলি আর্টিজান বেকারিতে হামলাকালীন সময়ে সন্ত্রাসীরা এই ব্যক্তির সঙ্গে যোগাযোগ করে বলে ধারণা করা হচ্ছে। তার সাংগঠনিক নাম ‘মারজান’। তিনি ওই ঘটনার সন্দেহভাজন। তার পরিচয় সম্পর্কে জানা থাকলে ‘হ্যালো সিটি‘ অ্যাপসের মাধ্যমে অবহিত করুন।’

এছাড়া পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের প্রধান ও অতিরিক্ত পুলিশ কমিশনার মনিরুল ইসলাম তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও গুলশান হামলার মাস্টারমাইন্ড মারজান সম্পর্কে তথ্য চেয়েছেনে। তিনি ফেসবুক পোস্টে মারজানের ছবি দিয়ে লিখেছেন ১ লা জুলাই গুলশান হামলা মামলায় ‘ওয়ানটেড’ মারজান (প্রকৃত নাম এটি নাও হতে পারে) কে ধরিয়ে দিন কিংবা কোন তথ্য থাকলে ইনবক্সে জানাতে পারেন।
এর আগে শুক্রবার সকালে ডিএমপি মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে মারজানকে গুলশান হামলার আরেক মাস্টারমাইন্ড বলে দাবি করেন পুলিশের এ কর্মকর্তা।-আমাদের সময়.কম

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: