সর্বশেষ আপডেট : ৩৪ মিনিট ৩১ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দোয়ারাবাজারে তৃতীয় শ্রেণির ছাত্রী ধর্ষিত, ঘটনা ধামাচাপার চেষ্টা

2. daily sylhet dhorshonদোয়ারাবাজার প্রতিনিধি::
দোয়ারাবাজারে ছাত্রী ধর্ষণের তিনদিন পেরিয়ে গেলেও থানায় মামলা দিতে পারছেনা ধর্ষিতার নিরীহ পরিবার। ঘটনাটি ধামাচাপা দিতে একটি বিশেষ মহল উঠেপড়ে লেগেছে। তারা ধর্ষিতার পরিবারকে মামলা না দিতে নানা প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।

স্থানীয় বিভিন্ন সূত্র থেকে জানা যায়, গত মঙ্গলবার বিকেলে উপজেলার লক্ষীপুর ইউনিয়নের মাঠগাঁও গ্রামের আট বছরের জনৈক শিশুকন্যা বাড়ির পার্শ্ববর্তী খাসিয়ামারা নদীতে গোসল করতে গেলে একই গ্রামের আব্দুল আজিদের বখাটে ছেলে আনোয়ারুল (৩০) তাকে জোরপূর্বক ধর্ষণ করে। যাবার সময় বলে যায়, ঘটনা ফাঁস করলে তোকে মেরে ফেলব। ওই ভয়ে মেয়েটি তখন তার নানা বাড়ি চলে গেলে ঘটনাটি ফাঁস হয়ে যায়।

সে স্থানীয় ভাঙ্গাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী। বৃহস্পতিবার মেয়েটিকে ডাক্তারী পরীক্ষার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুনুর রশিদ বলেন, মেয়েটি ওইদিন অংক পরীক্ষা শেষে বাড়ি যাবার পর সন্ধ্যায় নদীতে গোসল করতে গেলে ধর্ষনের শিকার হয়। আমরা এর সুষ্ট বিচার চাই। তাদের সাথে একাত্মতা প্রকাশ করেছেন ছাত্র-শিক্ষক ও অভিভাবকসহ এলাকার সচেতন নাগরিকবৃন্দ।

ইউপি চেয়ারম্যান আমিরুল হক বলেন, ঘটনাটি আমিও জেনেছি। ওসি সেলিম নেওয়াজ বলেন, লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: