সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

১৫ আগস্ট বঙ্গবন্ধুর পরিবারের সাথে আরো খুন হয় যারা (ভিডিও)

mujib-hd-300x168নিউজ ডেস্ক : পঁচাত্তোরের ১৫ আগস্ট রাতে সেনাবাহিনীর কিছু উগ্র সদস্যদের মূল উদ্দেশ্য ছিল ঢাকা শহরের ৩টি বাড়ি। বঙ্গবন্ধুর ধানমন্ডির বাড়ি, তার বোনের ছেলে শেখ ফজলুল হক মনির বাসা এবং বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহকর্মীর নিকট আত্মীয় ও তৎকালীন মন্ত্রী আব্দুর রব সেন মিয়ার মিন্টু রোডের বাসা।
ওই রাতে যে সময় বঙ্গবন্ধুর বাসায় আক্রমণ চালানো হয় তখন ঠিক একই সময় সেনাবাহিনীর বিপদগামী সেনা ও সিপাহীর অন্য একটি দল শেখ ফজলুল হক মনিরের বাসায়ও আক্রমণ চালায়। রেসালদার মোসলেম উদ্দিনের নেতৃতে এক ট্রাক সৈন্য গিয়ে হাজির হয় শেখ ফজলুল হক মনির বাসায়।

কর্ম ব্যস্ততার কারণে শেখ ফজলুল হক মনির সারাদিন খবরের কাগজ পড়তে পারতেন না। তাই তিনি প্রতিদিন ভোরে খবরের কাগজ নিয়ে বসতেন। অন্যান্য দিনের মতো সেদিনও তিনি ভোরে ড্রয়িংরুমে বসে খবরের কাগজ পড়ছিলেন। হঠাৎ শুরু হয় গোলাগুলির শব্দ। প্রচন্ড শব্দ আর স্বামীর চিৎকার শুনে এগিয়ে আসেন শেখ ফজলুল হক মনির অন্তঃসত্ত্বা স্ত্রী আরজু মনি। ঘাতকের গুলিতে প্রাণ হারান তিনিও।

এরপর শেখ ফজলুল হক মনির বাসায় অপারেশন শেষ করে ঘাতক মোসলেম তার দলবল নিয়ে আরো জঘন্য কুকর্মে জন্য বঙ্গবন্ধুর ৩২ নম্বর বাসার উদ্দেশ্যে রওনা হয়। সূত্র:আরটিভি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: