সর্বশেষ আপডেট : ৯ মিনিট ১৯ সেকেন্ড আগে
রবিবার, ২৫ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দোয়ারাবাজারে জঙ্গিবাদ বিরোধী মানববন্ধন

2.-daily-sylhet-Duarabazarদোয়ারাবাজার প্রতিনিধি::
দোয়ারাবাজারে জঙ্গিবাদবিরোধী র‌্যালি, মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল নরসিংপুর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে ঘিলাছড়া স্কুল এন্ড কলেজ মাঠে আয়োজিত র‌্যালি, মানববন্ধন ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন দোয়ারাবাজার সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ একরামুল হক।

জঙ্গি ও সন্ত্রাসমুক্ত দেশ গড়ার অঙ্গিকারে “হঠাও জঙ্গি, বাঁচাও দেশ, শেখ হাসিনার নির্দেশ’’ শীর্ষক ব্যানারে র‌্যালি ও মানববন্ধন কর্মসূচিতে স্থানীয় আ’লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মী, ছাত্র-শিক্ষক ও অভিভাবকসহ সর্বস্তরের জনতা অংশগ্রহন করেন।

র‌্যালি পরবর্তী আলোচনা সভায় ছাত্রলীগ নেতা জমির আলীর সঞ্চালনায় প্রধান অতিথি ছাড়াও আরো বক্তব্য রাখেন, আওয়ামীলীগ নেতা মাস্টার মতক্কিন আলী, নরসিংপুর ইউনিয়ন আ’লীগ সেক্রেটারী ইউপি সদস্য আব্দুল হান্নান, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মনোয়ার আলী মনর, ইউনিয়ন আ’লীগের সাবেক সভাপতি মফিজুর রহমান বতন, ৪নং ওয়ার্ড আ’লীগ সভাপতি করম আলী, সেক্রেটারী ইব্রাহিম আলী, আ’লীগ নেতা আছকির আলী, আব্দুল লতিফ, আবুল খয়ের, রবিউল ইসলাম, নূর মিয়া, ইউপি সদস্য আব্দুল হেকিম, ইউপি সদস্য আমির হোসেন, আজিজুল ইসলাম বাবুল, ছাত্রলীগ নেতা জামাল হোসেন, জমির আলী, বাবলু, শাজাহান প্রমুখ।

আলোচনা সভায় প্রধান অতিথি অধ্যক্ষ একরামুল হক বলেন, ‘জঙ্গি ও সন্ত্রাসমুক্ত দেশ গড়ার লক্ষ্যে সকলের সহযোগিতা ও সতর্কতা একান্তই প্রয়োজন। শিক্ষার্থীদের প্রতি অভিভাবকদের কঠোর নজর রাখতে হবে। দেশ থেকে সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মুলে সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টাই যথেষ্ট। আসুন আমরা সবাই মিলে সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে রুখে দাঁড়াই’।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: