সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৩২ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় শরীফপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যানের দায়িত্ব ছাড়তে টালবাহানা!

unnamed (1)কুলাউড়া অফিস:
কুলাউড়া উপজেলার শরিফপুর ইউনিয়ন পরিষদের দায়িত্ব হস্তান্তরে নানা টালবাহনা করছেন সাবেক ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন চিনু মিয়া। উপজেলার সকল ইউনিয়ন পরিষদের দায়িত্ব হস্তান্তর আনুষ্টানিকভাবে সম্পন্ন করেছে উপজেলা প্রশাসন। শরিফপুর ইউনিয়নে বর্তমান নির্বাচিত চেয়ারম্যানকে প্রশাসনের পক্ষ থেকে ৩ আগস্ট দায়িত্ব অর্পণ করলেও সাবেক চেয়ারম্যান চিনু মিয়া তা মানতে রাজি হচ্ছেন না। তিনি ক্ষমতাসীন দলের নেতা হওয়ায় জোর করে ক্ষমতায় থাকতে চান।

জানা যায়, সারাদেশে চতুর্থ ধাপে অনুষ্ঠিত ৭ মে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামীলীগ প্রার্থী তোফাজ্জল হোসেন চিনু মিয়াকে পরাজিত করে চেয়ারম্যান নির্বাচিত হন বিএনপি প্রার্থী জুনাব আলী। ২১ জুন উপজেলা পরিষদ সভাকক্ষে চেয়ারম্যান হিসেবে জুনাব আলী শপথ গ্রহণ করেন।

ইতোমধ্যে উপজেলার ১৩ ইউনিয়নের আনুষ্টানিকভাবে দায়িত্ব হস্তান্তর সম্পন্ন করেছে উপজেলা প্রশাসন। এরই ধারাবাহিকতায় ৩ আগস্ট দায়িত্ব হস্তান্তরের দিন প্রশাাসনের পক্ষে প্রতিনিধি উপজেলা যুব উন্নয়ন অফিসার মোঃ আব্দুল মতলিব উপস্থিতিতে দায়িত্ব গ্রহন করেন বর্তমান চেয়ারম্যান জুনাব আলী। এদিন সাবেক চেয়ারম্যান তোফাজ্জল হোসেন চিনু মিয়া উপস্থিত থেকে তার দায়িত্ব বুঝিয়ে দেয়ার কথা থাকলেও তিনি উপস্থিত হননি।

এ বিষয়ে জানতে চাইলে বর্তমান চেয়ারম্যান জুনাব আলী জানান, উপজেলা প্রশাসন আমাকে চেয়ারম্যানের দায়িত্ব আনুষ্টানিকভাবে অর্পণ করেছেন। আমি আমার দায়িত্ব সঠিকভাবে পালন করছি। প্রশাসনকে সাবেক চেয়ারম্যান উনার দায়িত্ব বুঝিয়ে দেন নাই।

এ ব্যাপারে জানতে চাইলে সাবেক চেয়ারম্যান তোফাজ্জল হোসেন চিনু মিয়া বলেন, আমি উচ্চ আদালতে আমার নির্বাচনী এলাকার ইউপি নির্বাচনের বিরুদ্ধে রিট আবেদন করেছি। বর্তমানে মামলা চলছে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার তাহসিনা বেগম জানান, আইনগতভাবে শপথ গ্রহনের মাধ্যমে চেয়ারম্যান জুনাব আলী দায়িত্ব পেয়েছেন। আনুষ্টানিকভাবে ৩ আগস্ট তাকে দায়িত্ব অর্পণ করা হয়েছে। সাবেক চেয়ারম্যান প্রশাসনকে দায়িত্ব বুঝিয়ে না দেয়ায় অপরাধ করেছেন। এই জন্য তার বিরুদ্ধে আইনানুগভাবে ব্যবস্থা নেয়া হবে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: