সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
শুক্রবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঈদে ৩ নায়কের পাঁচ ছবির লড়াই

full_1492252557_1470983818বিনোদন ডেস্ক : ঈদ আসলেই ছবি নির্মাতাদের ভিতর এক ধরনের প্রতিযোগিতা দেখা যায়। দর্শকদের ভিতরেও একটা উওেজনা কাজ করে। প্রিয় নায়কের ছবি দেখার জন্য আগ্রহ নিয়ে অপেক্ষা করেন তারা।

দেশীয় চলচ্চিত্রের সময়টা ভালো যাচ্ছে না। তবে গত ঈদে জাজ মাল্টিমিডিয়ার ‘শিকারি’ ও ‘বাদশা’ ছবি দু’টি দর্শক বেশ পছন্দ করেছেন। তাই নতুন করে দর্শকরা সিনেমা হলে ভিড় করা শুরু করেছেন। প্রত্যেক নির্মাতা ঈদে ছবি মুক্তি দেয়ার জন্য লড়াই করেন। কিন্তু শেষমেশ অনেকে এই লড়াইয়ে হেরে যান। এবারের কোরবানি ঈদকে ঘিরেও নির্মাণ হচ্ছে বিভিন্ন ছবি। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত ঈদের জন্য প্রস্তুত হচ্ছে মোট পাঁচটি ছবি।

এসবের মধ্যে জাজ মাল্টিমিডিয়া, একটি মাত্র ছবি নিয়ে ঈদে হাজির হতে যাচ্ছে। ছবির নাম ‘প্রেম কি বুঝিনি’। ছবিটি পরিচালনা করেছেন সুদীপ্ত সরকার। এ ছবিতে অভিনয় করেছেন ওম, শুভশ্রী, শুভাশীষ মুখার্জি, জান্নাতুল ফেরদৌস পিয়া, অনিন্দ্য সরকার প্রমুখ। যদিও ঈদে একই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ‘রক্ত’ ছবিটি মুক্তি দেয়ার কথা ছিল। কিন্তু জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ বলেন, ‘রক্ত’ ছবির বেশকিছু কাজ বাকি রয়েছে। তাই আমরা এবারের ঈদে ‘প্রেম কি বুঝিনি’ ছবিটি মুক্তি দেয়ার পরিকল্পনা করেছি। সব ঠিক থাকলে এ ছবিটি ঈদে আনবো আমরা।

এ ছবির বাইরে এবারের ঈদে আরো চারটি ছবি মুক্তি দেয়ার জন্য জোর প্রস্তুতি নিচ্ছেন নির্মাতা ও প্রযোজকরা। এর মধ্যে রয়েছে শামিম আহমেদ রনি পরিচালিত ছবি ‘বসগিরি’, রাজু চৌধুরীর ‘শুটার’, হিমেল আশরাফের ‘সুলতানা বিবিয়ানা’ ও শাহ আলম মণ্ডলের ‘আপন মানুষ’।

শামিম আহমেদ রনি পরিচালিত ‘বসগিরি’ ছবিতে অভিনয় করছেন শাকিব খান ও নবাগত শবনম বুবলী। অন্যান্য চরিত্রে এ ছবিতে অভিনয় করেছেন মাজনুন মিজান, সাদেক বাচ্চু, মিজু আহমেদ, মারুফ খান, অমিত হাসান, রজতাভ দত্ত প্রমুখ। এ ছবিটি নিয়ে পরিচালক রনি বলেন, এবারের ঈদে আমরা ‘বসগিরি’ নিয়ে হাজির হচ্ছি। বেশ বড় বাজেটের ছবি এটি। এ ছবির ডাবিং শেষ হয়েছে। ছবির চারটি গান করার জন্য আমরা এখন ব্যাংককে অবস্থান করছি। গানের শুটিং শেষ হলেই ছবির ক্যামেরা ক্লোজ হবে। অ্যাকশন-রোমান্টিক ঘরানার এ ছবিটি দর্শকরা পছন্দ করবেন বলে আশা করছি।

এদিকে ভার্সেটাইল মিডিয়া থেকে মুক্তি পেতে যাচ্ছে ‘সুলতানা বিবিয়ানা’ ছবিটি। প্রযোজক আরশাদ আদনান বলেন, এ ছবিটি নিয়ে এবার ঈদে অন্য ছবিগুলোর সঙ্গে লড়াই করবো আমরা। আশা করছি রোমান্টিক গল্প নিয়ে নির্মাণ করা এ ছবিটি দর্শক পছন্দ করবেন। এ ছবিতে প্রধান দু’টি চরিত্রে অভিনয় করেছেন বাপ্পী ও আঁচল।

এদিকে পরীমনি অভিনীত ‘রক্ত’ ছবিটি ঈদে মুক্তি না পেলেও তার ভক্তদের হতাশ হওয়ার কিছু নেই। এবার ঈদে তার ‘আপন মানুষ’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন বাপ্পী চৌধুরী। এ ছবিতে আরো অভিনয় করেছেন নতুন মুখ শ্রাবণ সাহা, মিশা সওদাগর, সাদেক বাচ্চু, কাজী হায়াৎ প্রমুখ। পরিচালক শাহ আলম মণ্ডল ছবিটি নিয়ে বলেন, এ ছবির ডাবিংসহ অন্যান্য কাজ শেষ হয়েছে। আশা করছি বাপ্পী ও পরীর রোমান্টিক কাহিনী নিয়ে নির্মিত এ ছবিটি দর্শক পছন্দ করবেন।

সবশেষে বলতে হয় ঈদের বড় বাজেটের আরেকটি ছবির কথা। রাজু চৌধুরী পরিচালিত এ ছবির নাম ‘শুটার’। এ ছবিতেও অভিনয় করেছেন শাকিব খান ও বুবলী। এই জুটির দ্বিতীয় ছবি এটি। ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান সুনান মুভিজ। এ ছবিতে আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, সম্রাট, শাহরিয়াজ, কবির তিথি, এলভিন জান্নাত জাহিদ প্রমুখ। ছবিটি নিয়ে প্রযোজক মো. ইকবাল বলেন, ছবির ১০ ভাগ কাজ বাকি রয়েছে। বড় বাজেটের এ ছবির দৃশ্য ধারণের পাশাপাশি ডাবিংও শেষ করেছি আমরা। ঈদকে কেন্দ্র করেই কাজটি এগিয়ে যাচ্ছে। কক্সবাজারে গানের দৃশ্যধারণ করলেই ছবির কাজ শেষ হবে। শাকিব খান ও বুবলী বর্তমানে অন্য একটি ছবির কাজে ব্যাংককে রয়েছেন।

১৬ই আগস্ট থেকে শাকিব ও বুবলী এ ছবির সেটে আবারও কাজ শুরু করবেন। আশা করি ছবিটি দর্শকরা বেশ উপভোগ করবেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: