সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জঙ্গিদের মায়াকান্নাকারীরা সিরিয়া, ইরাকে চলে যান

1470926027নিউজ ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, যারা দেশের বিরুদ্ধে যুদ্ধ করবে তাদের বিরুদ্ধে আমাদের যুদ্ধ চলবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা জঙ্গি-সন্ত্রাসীদের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন। এই যুদ্ধ চলছে, চলবে।

তিনি জঙ্গিদের পক্ষ নেয়া মানুষ ও গণমাধ্যমের সমালোচনা করে বলেন, এই বাংলাদেশে জঙ্গিদের জন্য মায়াকান্নাকারীদের কোনো ঠাঁই নেই। পছন্দ না হলে তারা যেন সৌদি আরব, সিরিয়া, লিবিয়া ও ইরাকে চলে যান।

বৃহস্পতিবার বিকেলে রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতিবিজড়িত বাড়ি বঙ্গবন্ধু ভবনের সামনে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কিছু গণমাধ্যমের এবং মানুষের সমালোচনা করে জনপ্রশাসনমন্ত্রী বলেন, এই যে আপনার মায়াকান্না, দ্বিচারিতা। একদিকে কান্নাকাটি করবেন, আরেকদিকে উত্যক্ত করবেন- এটা কী হয় কোনোদিন? তিনি বলেন, গুলশানের রেস্টুরেন্টে যে ঘটনাটা ঘটলো, সেই ঘটনাটাকে একদম তিলকে তাল বানিয়ে সব জায়গায় প্রচার করা হয়েছে।

একদিকে মায়াকান্না, যারা হত্যাকারী যারা টেরোরিস্ট, জঙ্গি, তাদের জন্য আবার মায়াকান্না করছে। একদিকে বলে, কেন রেস্টুরেন্টে হামলা হলো? কেনো, রক্ষা করতে পারলো না? যারা জঙ্গি- তাদেরকে চিহ্নিত করে বন্দুকযুদ্ধে মারা হয়েছে, তাদের নিয়েও কান্নাকাটি- তাদেরকে বিনা বিচারে হত্যা করে ফেললো, তাদের মানবাধিকার রক্ষা করা হলো না।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আরও বলেন, যারা আত্মঘাতী বোমা মারে, যারা নিরীহ মানুষকে হত্যা করে তাদের আবার মানবাধিকার কী? এদের জন্য মায়াকান্না কেনো? কিছু কিছু পত্রিকা দেখি, যে অস্ত্রধারীরা, জঙ্গি হয়ে মানুষকে হত্যা করেছে তাদের প্রতি মহব্বত বেশি, যারা শিকার হয়েছে তাদের সম্পর্কে কোনো বিন্দুমাত্র সম্মান নাই।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: