সর্বশেষ আপডেট : ২৯ মিনিট ৩৭ সেকেন্ড আগে
রবিবার, ২৫ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মোস্তাফিজের জন্য রোজা রাখলেন পুরো পরিবার

mustafiz_with_his_famillyখেলাধুলা ডেস্ক: লন্ডনের কেনসিংটনের বুপা ক্রমওয়েল হাসপাতালে বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায় শুরু হয়েছে বাংলাদেশের পেস সেনসেশন মোস্তাফিজুর রহমানের অস্ত্রোপচার। শল্যবিদ অ্যান্ড্রু ওয়ালেসের হাতেই হচ্ছে এই বাঁহাতি পেসারের অস্ত্রোপচার।

এদিকে মোস্তাফিজের আরোগ্য কামনা করে পরিবারের বাকি ১০ সদস্য আজ রোজা রেখেছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় ইফতারির পর সবাই একত্রে বসে মোস্তাফিজের জন্য আল্লাহর কাছে দোয়া করেন। এমনটি জানান মোস্তাফিজের সেজো ভাই মোখলেছুর রহমান পল্টু।

মোস্তাফিজের বাবা আলহাজ আবুল কাশেম গাজী দেশবাসীর কাছে ছেলের দোয়া চেয়ে বলেন, ‘সবাই মোস্তাফিজের জন্য দোয়া করবেন। ও যেন আগের মতই সুস্থ হয়ে দেশের জন্য কিছু করতে পারে।’

এর আগে গত ২২ জুলাই ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টে সারের বিপক্ষে ম্যাচে কাঁধে ব্যথা অনুভব করেন মোস্তাফিজ। এরপর এমআরআই রিপোর্টে বাম কাঁধের স্ল্যাপেই সমস্যা ধরা পড়ে তাঁর। লন্ডনের ইউনিভার্সিটি অব গ্রিনউইচের শল্যবিদ টনি কোচার মোস্তাফিজকে অস্ত্রোপচারের পরামর্শ দেন। পরে আরও কয়েকজন চিকিৎসককে দ্বারস্থ হন মোস্তাফিজ। এমআরআই করান একাধিকবার। তারা সবাই অস্ত্রোপচারের পরামর্শ দেন।

অস্ত্রোপচার ও পরবর্তী সুস্থতার জন্য ছয় মাস মাঠের বাইরে থাকতে হচ্ছে মোস্তাফিজকে। ফলে আসছে ইংল্যান্ড ও নিউজিল্যান্ড সফরে মাঠে দেখা যাবে না ‘কাটার বয়’ কে। ১৪ মাসের ক্যারিয়ারে পাঁচবার ইনজুরিতে পড়েন মোস্তাফিজ। গেল নভেম্বর থেকেই ইনজুরি প্রবণতার মধ্য দিয়ে যাচ্ছিলেন মোস্তাফিজ। জিম্বাবুয়ের বিপক্ষে দেশের মাটিতে টি-২০ সিরিজের কিছু দিন মাঠের বাইরে ছিলেন তিনি। খেলা হয়নি এশিয়া কাপের ফাইনালও।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: