সর্বশেষ আপডেট : ৩ মিনিট ২১ সেকেন্ড আগে
শুক্রবার, ২ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৮ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষের আশংকায় দিরাইয়ে ১৪৪ ধারা জারি

unnamed (1)জুবের সরদার দিগন্ত, দিরাই::
দিরাই উপজেলার তাড়ল ইউনিয়নের ধল উচ্চ বিদ্যালয় মাঠে বৃহস্পতিবার জাতীয় শোক দিবসের সভাকে কেন্দ্র করে তাড়ল ইউনিয়ন আওয়ামীলীগের সেন গ্রুপ ও মতিউর গ্রুপ একই সময়ে একই স্থানে সভার ডাক দিলে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশংকায় ১৪৪ ধারা জারি করে উপজেলা প্রশাসন।

দলীয় সূত্রে জানা যায়, জাতীয় শোক দিবস উপলক্ষে ইউনিয়ন আওয়ামী লীগের মতিউর রহমান সমর্থিতদের উদ্যোগে শোক সভার আয়োজন করে তারা এতে প্রধান অতিথি হিসেবে জেলা আওয়ামীলীগের সভাপতি, সাবেক এমপি মতিউর রহমান উপস্থিত থাকবেন বলে ব্যাপক প্রচারণা চালান।উপর দিকে সুরঞ্জিত সেনগুপ্ত সমর্থিতরা একি ব্যানারে ও সময়ে একই স্থানে সভার ডাক দিলে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ১৪৪ জারি করে প্রশাসন।

পরে সুরঞ্জিত সমর্থকরা ধল চান্দ পুর গ্রামের আইদুল্লা মিয়ার বাগান বাড়িতে ও মতিউর রহমান সমর্থকরা ধল বাজারে সভা করে। ওয়ার্ড আওয়ামীলীগের (মতিউর রহমান সমর্থিত) সহ সভাপতি আফজল হোসেনের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুর ইসলাম মিন্টুর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে মতিউর রহমান বলেন একটি কুচক্রী মহল ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে হত্যা করে মনে করছিল তারা আওয়ামী লীগের নাম মুছে দিতে পেরছে, কিন্তু তাদের সে আশা পূরণ হয়নি।

বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশ যখন এগিয়ে যাচ্ছে এবং সারা বিশ্বে শেখ হাসিনার কার্যক্রম প্রশংসনীয় হচ্ছে। আমি যখন আমার জন্মভূমি দিরাই শাল্লার পাড়া গাঁয়ে শেখ হাসিনার সরকারের উন্নয়নের ছোঁয়া পৌছে দিতে যাচ্ছি, তখনি আত্মস্বীকৃত সুরঞ্জিত লীগরা উন্নয়নে বাঁধা সৃষ্টি করছে, যারা বঙ্গবন্ধুর শোক সভায় বাধা সৃষ্টি করে তারা কিসের আওয়ামী লীগ। তিনি সুরঞ্জিত সেনগুপ্তের দিকে ইঙ্গিত করে বলেন যারা ওয়ান ইলেভেনে শেখ হাসিনা কে উৎখাত করতে চেয়েছিল তারা আওয়ামী লীগের শত্রু। যারা গত ইউপি নির্বাচনে দলীয় প্রার্থীর বিরূদ্ধে প্রকাশ্যে কাজ করেছে তারা আওয়ামী লীগের কেউ না তারা আত্মস্বীকৃত সুরঞ্জিত লীগ।

শোক সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আলতাব উদ্দিন, জেলা আওয়ামীলীগ নেতা সাবেক পিপি এডভোকেট শফিকুল আলম, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল কর, দিরাই উপজেলা আওয়ামী লীগের নেতা ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর চৌধুরী,দুদু মিয়া, যুবলীগ নেতা হুমায়ুন রশিদ লাভলু, একরার হোসেন, মারফত উদ্দিন, মকসুদ আলম, সেবুল রেজা চৌধুরী, সর্দার কামাল হোসেন রানা, মুহিত মিয়া, ফরহাদ মিয়া,কুহিন মিয়া,আগুর মিয়া, শাহীন মিয়া, ইউপি সদস্য মঞ্জু মিয়া, শিমুল মিয়া, জেলা ছাত্রলীগ নেতা দেওয়ান জিসান রাজা, উপজেলা ছাত্রলীগ সভাপতি পারভেজ রহমান।

অপরদিকে সুরঞ্জিত সমর্থকদের সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আইদুল্লা মিয়া, সাধারণ সম্পাদক আহমদ চৌধুরীর পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা যুবলীগ নেতা মোহন চৌধুরী, রায়হান মিয়া,ফয়সল আহমদ, ইউনিয়ন যুবলীগ সভাপতি মুহিত মিয়া প্রমূখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: