সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
সোমবার, ২৯ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৫ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যমুনা গ্রুপের সঙ্গী হলেন পরীমনি

Porimoni20160811160858বিনোদন ডেস্ক:
এ মুহূর্তে ইন্ডাস্ট্রির সবচেয়ে ব্যস্ত নায়িকা পরীমনি। হাতে আছে হাফ ডজন ছবির কাজ। জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনা ‘রক্ত’ ছবিতে চুক্তিবদ্ধ হয়ে তিনি বাজিমাত করেছেন। সেই ছবির ট্রেলার ও একটি আইটেম গানে আভাস মিলেছে ঝড় তুলতে আসছেন পরী।

আর আসছে কোরবানি ঈদে মুক্তি পাবে তার নতুন ছবি ‘আপন মানুষ’। শাহ আলম মন্ডলের পরিচালনায় ছবিটিতে পরীর বিপরীতে রয়েছেন বাপ্পী। সবকিছু নিয়ে ক্যারিয়ারের পালে সুবাতাস বইছে ঢাকাই ছবির আলোচিত নায়িকা পরীমনির।

সেই পালে নতুন প্রাপ্তি হয়ে এলো যমুনা গ্রুপের সঙ্গে এক বছরের চুক্তি। আগামী এক বছরের জন্য পরীমনি যমুনা গ্রুপের ইলেকট্রনিক্স ও অটোমোবাইল পণ্য সামগ্রীর শুভেচ্ছা দূত নির্বাচিত হয়েছেন। এর অংশ হিসেবে এই পণ্যগুলোর প্রচার-প্রসারে কাজ করতে দেখা যাবে এই চিত্রনায়িকাকে। তাকে নিয়ে বেশ কিছু বিগ বাজেটের টিভিসিও নির্মাণ করা হবে বলে জানালেন যমুনা গ্রুপের বিপণন, বিক্রয় ও অপারেশনসের পরিচালক ড. মো. আলমগীর আলম।

তিনি বলেন, ‘দেশের সবচেয়ে জনপ্রিয় নায়িকাদের অন্যতম একজন পরীমনি। তার সৌন্দর্য, রুচিবোধ এবং অভিনয় সবাইকে মুগ্ধ করে। আশা করি তার জনপ্রিয়তার হাত ধরে যমুনা গ্রুপের ইলেকট্রনিক্স ও অটোমোবাইল পণ্য সামগ্রীও সারা দেশে জনপ্রিয়তা পাবে। দেশ ও দেশের মানুষের সেবার লক্ষে আমাদের পথচলায় পরীমনিকে সঙ্গী হিসেবে পেয়ে আমরা আনন্দিত।’

এদিকে যমুনা গ্রুপের সঙ্গে কাজ করা নিয়ে বেশ উচ্ছ্বসিত পরীমনি। তিনি বলেন, ‘দেশের সেরা শিল্প ব্যবসায় গ্রুপ যমুনা। দীর্ঘদিন তারা দেশের উন্নয়নে কাজ করছে। এই গ্রুপের পণ্য নিয়ে দেশের মানুষের ইতিবাচক ধারণা আছে। এইসব পণ্যের প্রচারের সঙ্গে যুক্ত হতে পেরে খুব ভালো লাগছে।’

পরী আরো জানালেন, শিগগিরই যমুনা ইলেকট্রনিক্স ও অটোমোবাইল পণ্য সামগ্রীর কিছু বিজ্ঞাপন নির্মাণ করা হবে। বিগ বাজেটের এই টিভিসিগুলো নির্মাণ করবেন দেশসেরা বিজ্ঞাপন নির্মাতারা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: