সর্বশেষ আপডেট : ৪৭ মিনিট ১৩ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মোস্তাফিজের জন্য রোজা রেখেছেন মা-বাবা

mustafiz-father20160811200732নিউজ ডেস্ক:
আক্ষরিক অর্থেই পরিবারের সবচেয়ে আদরের, ছোট ছেলেটি এখন সাত সমূদ্র-তেরো নদী ওপারে। মোস্তাফিজুর রহমানের জন্য সাতক্ষীরার অজ পাড়াগাঁয়ে বসে কিইবা আর করার আছে তার মা-বাবার! এত দূরে ছেলেটার কাঁধে অপারেশন হচ্ছে, মা-বাবার কী আর মন মানে! তবুও বাস্তবতা মেনে নিতে হয়। মেনে নিয়েছেন বাবা আলহাজ আবুল কাশেম গাজী এবং তার মা।

তবে বসে থাকেননি কাটার মাস্টারের মা-বাবা এবং পরিবারের অন্য সদস্যরা। মোস্তাফিজের দ্রুত আরোগ্য কামনা এবং সুস্থ হয়ে ওঠার জন্য পরিবারের বাকি ১০ সদস্য আজ রোজা রেখেছেন। আল্লাহর কাছে বিশেষভাবে দোয়া করেছেন তারা। বৃহস্পতিবার রোজা পালন শেষে সন্ধ্যায় ইফতারির পর সবাই একত্রে বসে মোস্তাফিজের জন্য আল্লাহর কাছে দোয়া করেন।

যেহেতু লন্ডনে মোস্তাফিজ একা, সেখানে পরিবারের কেউ নেই- এ কারণে স্বাভাবিকভাবেই পরিবারের সদস্যরা খুব চিন্তিত। কারো মন ভালো নেই। তবে মোস্তাফিজের মা-বাবাসহ পরিবারের সবারই প্রত্যাশা- আল্লাহর অশেষ রহমত ও সকলের দোয়ায় মোস্তাফিজ দ্রুত সুস্থ হয়ে উঠবেন এই কামনা তাদের।

মোস্তাফিজের বাড়ির এসব তথ্য জানান তার সেঝো ভাই মোখলেছুর রহমান পল্টু। মোস্তাফিজের বাবা আলহাজ আবুল কাশেম গাজী দেশবাসীর কাছে ছেলের জন্য দোয়া চেয়ে বলেন, ‘দোয়া করবেন যেন, আমার মোস্তাফিজ আগের মতই সুস্থ হয়ে ওঠে এবং দেশের জন্য নিজেকে নিয়োজিত করতে পারে।’

মোস্তাফিজের বন্ধু জতিন্দ্রনাথ মণ্ডল জানান, বুধবার বিকাল ৫টার দিকে তাকে মোবাইলে কল করেছিল মোস্তাফিজ। তবে অপারেশন নিয়ে খুব একটা চিহ্নিত মনে হয়নি তাকে।

উল্লেখ্য, বাংলাদেশ সময় আজ সন্ধ্যা ৭টায় লন্ডনের ক্রমওয়েল হাসপাতালে অর্থপেডিক সার্জন অ্যান্ড্রু ওয়ালেস মোস্তাফিজের কাঁধে অস্ত্রোপচার করেন। তাকে অভয় দিতে ফোন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে উপস্থিত রয়েছেন বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন এবং বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: