সর্বশেষ আপডেট : ৩ মিনিট ১১ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘হিরো আলম’ ডেইলি সিলেটকে ফোন করে বললেন আমি মরি নাই

13882182_994598117323529_7730934640767781371_nস্টাফ রিপোর্টার: নিজ প্রচেষ্ঠায় স্যোসাল মিডিয়ার মাধ্যমে রাতারাতি তারকা বনে যাওয়া আশরাফুল হোসেন আলম ওরফে ‘হিরো আলম’ ডেইলি সিলেট ডট কম কার্যালয়ে ফোন করে জানালেন আমি মরি নাই।

হিরো আলম আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা ১৬ মিনিটে ডেইলি সিলেট ডট কমকে তাঁর ব্যক্তিগত মুঠোফোন থেকে কল দিয়ে বলেন, ভাই আমাকে নিয়ে একটি অনলাইন মিডিয়া বিভ্রান্তিকর নিউজ করেছে। তারা বলছে আমি মারা গেছি, আমার দর্শকদের বিভ্রান্তিতে ফেলতে ওই সংবাদ প্রকাশ করা হয়েছে। আপনাদের মাধ্যমে আমি আমার দর্শকদের বলতে চাই। আমি মরি নাই, সুস্থ আছি। ইনশাল্লাহ আপনাদের দোয়ায় একটার পর একটা কাজ করে যাচ্ছি।

তিনি আরো বলেন, আমি এই মিথ্যা সংবাদের এর তিব্র নিন্দা জানাচ্ছি। শুরু থেকেই আমাকে তুলে ধরার জন্য গনমাধ্যমগুলো অনেক সহযোগিতা করে আসছে।
আশা করি আমার সামনের চলার পথে সঙ্গী হিসেবে সকল গনমাধ্যম আমার পাশে থাকবে। হিরো আলম সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

hero

এ ব্যাপারে চিত্রকল্প প্রোডাকশনের পরিচালক রাশেদ মাহমুদ এর কাছে জানতে চাইলে তিনি ডেইলি সিলেট কে জানান, আসলে হিরো আলম অনেক সহজ সরল প্রকৃতির মানুষ। যাকে সাদা মনের মানুষ হিসেবে আখ্যায়িত করলে ভুল হবে বলে মনে করছিনা। এই সাদা মনের মানুষটা খুব সহজেই সকলের মনে তার জনপ্রিয়তার একটা জায়গা করে নিয়েছে। সে জায়গাটা ভালবাসার। যে কারনে শুরু থেকে যারা হিরো আলমকে হাসির পাত্র বানিয়ে তাকে নিয়ে হাসিঠাট্টা করে তাকে অপমান করে গেছে, তারা আজও এসব গুজব ছড়ানোর মাধ্যমে হিরো আলমকে ছোট করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। যদিও আমি বলবো তাদের এ চেষ্টাটা আসলে অপচেষ্টাতে পরিনত হচ্ছে, হবেও। আমাদের চিত্রকল্পের ব্যানারে আমরা তাকে নিয়ে নির্মিত করছি শর্টফিল্ট ‘হিরো আলম দ্যা গ্যাং স্টার’ । তাছাড়া আরো কয়েকটি কাজ আমাদের প্রোডাকশন থেকে তাকে নিয়ে আমরা করার পরিকল্পনা করেছি। আমাদের উচিত হিরো আলমকে হাসির পাত্র না বানিয়ে তার মেধা ও যোগ্যতাকে কাজে লাগিয়ে উপযুক্ত জায়গায় ব্যবহার করা।

আর হিরো আলমের দর্শকদের বলবো, হিরো আলম তার মেধা যোগ্যতায় আসলেই হিরো। তাকে ছোট করার জন্যই এসব মিথ্যা গুজব ছড়ানো হচ্ছে। আপনাদের প্রতি আমার অনুরোধ, হিরো আলমকে নিয়ে এসব মিথ্যা গুজবে আপনারা কান দিবেন না। হিরো আলম আমাদের মাঝে যুগের পর যুগ বেঁচে থাকুক, এটাই আমাদের প্রার্থনা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: