সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ২২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২২ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাহির মামলা থেকে অব্যাহতি পাচ্ছেন শাওন

mahi-sawonবিনোদন ডেস্ক:
চিত্রনায়িকা শারমিন আক্তার নিপার (মাহিয়া মাহি) দায়ের করা মামলা থেকে তার কথিত স্বামী শাহরিয়ার ইসলাম শাওনকে অব্যাহতি দিয়ে চূড়ান্ত প্রতিবেদন দেবেন ডিবি পুলিশ।

মামলায় শাওনের বিরুদ্ধে কোনো অভিযোগ প্রমাণিত না হওয়ায় এ চূড়ান্ত প্রতিবেদন দেবেন বলে জানালেন মামলা তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের উপ-পরিদর্শক সোহরাব মিয়া।

তিনি বলেন, ‘শাওনের বিরুদ্ধে কোনো অভিযোগ প্রমাণ হযনি। শাওনকে অব্যাহতি দেয়ার প্রতিবেদনটি প্রস্তুত। আগামী এক সপ্তাহের মধ্যে এটি আদালতে দাখিল করা হবে।

এর আগে গত ২৮ মে শাওনকে গ্রেফতার করে পুলিশ। এর পরে তাকে দুই দিনের রিমান্ড দেন ঢাকা মহানগর হাকিম আদালত। রিমান্ড শেষে ৩১ মে তাকে কারাগারে পাঠান আদালত। ১৬ জুন বাংলাদেশ সাইবার ট্রাইব্যুনালের বিচারক কে এম সামছুল আলম শাওনকে জামিন প্রদান করেন।

এ মামলায় শাওন দুই দিনের রিমান্ডে ছিলেন। তিনি ২০ দিন কারাগারেও ছিলেন। মামলার অভিযোগ থেকে জানা যায়, গত ২৭ মে চিত্রনায়িকা মহিয়া মাহি রাজধানীর উত্তরা পশ্চিম থানায় হাজির হয়ে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে শাহরিয়ার ইসলাম শাওনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

তিনি মামলার এজাহারে উল্লেখ করেন, ‘আমার পূর্ব পরিচিত (বন্ধু) শাহরিয়ার ইসলাম শাওন তার কাছে থাকা আমাদের কিছু অন্তরঙ্গ স্থিরচিত্র কয়েকটি আনলাইন ও ফেসবুকের মাধ্যমে ছড়িয়ে দিয়েছেন। এ বিষয় তার সাথে তার বন্ধু হাসান, আল আমিন, খালাতো ভাই রেজওয়ান জড়িত রয়েছে বলে আমার ধারণা। গত ২৫ মে আমার অন্যত্র বিবাহ হয়। আমাদের দাম্পত্য সম্পর্ক নষ্ট করার জন্য এবং সামাজিকভাবে আমাকে হেয় করার জন্য এসব কাজ করেছেন শাওন।’

প্রসঙ্গত, গত ২৫ মে সিলেটের দক্ষিণ সুরমার কদমতলী এলাকার ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে মাহির বিয়ে হয়। তারপরই ফেসবুকে প্রকাশ হয় শাওন ও মাহির বিয়ের ছবি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: