সর্বশেষ আপডেট : ৩ মিনিট ৪৪ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কাঙ্খিত পদ না পেয়েও খালেদার প্রতি কৃতজ্ঞ

downloadনিউজ ডেস্ক: রাজনীতির মাঠে সক্রিয় থেকে কাঙ্খিত পদ পাননি এমন নেতাদের তালিকায় রয়েছেন রাজশাহীর সাবেক মেয়র মিজানুর রহমান মিনু। বিগত কমিটির যুগ্মমহাসচিব মিনুর জায়গা হয়েছে চেয়ারপার্সনের উপদেষ্টা কমিটিতে। এতে তার সমর্থকদের মধ্যে ক্ষোভ-হতাশা থাকলেও তিনি প্রকাশ্যে কোনো বিরূপ প্রতিক্রিয়া দেখাননি।

বিএনপি চেয়ারপার্সনের বেগম খালেদা জিয়ার এক সময়ের খুব কাছের তথা স্নেহভাজন বলে পরিচিত মিজানুর রহমান মিনু সদ্য ঘোষিত কমিটি নিয়ে কোথাও কোনো মন্তব্য করেননি। তিনি কয়েক দিন থেকে নিজ শহর রাজশাহীতেই অবস্থান করছেন।

বৃহস্পতিবার দুপুরে কমিটি সম্পর্কে প্রতিক্রিয়া জানতে ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘কমিটি ভালোই হয়েছে। আমরা সবাই ম্যাডামকে দায়িত্ব দিয়েছিলাম, তিনি একটি সুন্দর কমিটি উপহার দিয়েছেন। আশা করি নতুন কমিটির নেতৃত্বে রাজনীতির মাঠে বিএনপি আবার ঘুরে দাঁড়াবে।
কাঙ্খিত পদ পাওয়া না পাওয়া সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়ে আমার কোনো অসন্তুষ্টি নেই। ম্যাডাম যেটা ভাল মনে করেছেন তাই করেছেন। এত বড় দলে সবাইকে তো আর পদে আসীন করা সম্ভব নয়। আমাকে যেখানে রেখেছেন তাতেই আমি ম্যাডামের (খালেদা জিয়ার) প্রতি কৃতজ্ঞ।

তিনি আরো বলেন, পদ নিয়ে ভাবি না। আমাদের মূল লক্ষ্য এই ফ্যাসিস্ট সরকারের পতন ঘটিয়ে দেশে গণতন্ত্র ফিরিয়ে আনা।

পদবঞ্চিত অন্যদের ক্ষোভ সম্পর্কে বলেন, বিএনপি দেশের সর্ববৃহৎ দল হিসেবে এখানে পদ পাওয়া না পাওয়া নিয়ে কিছুটা ক্ষোভ থাকবেই। এত বড় দলে সবাইকে পদে আসীন করা সম্ভব নয়। আশা করি, কিছুদিনের মধ্যেই সব ঠিকঠাক হয়ে যাবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: