সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৯ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৫ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বদলে গেলো টম ক্রুজের ছবির নাম

Tom-Cruise-bg20160811102321বিনোদন ডেস্ক : হলিউড তারকা টম ক্রুজের ‘মেনা’ ছবির নাম পাল্টানো হয়েছে। এর নতুন নাম ‘আমেরিকান মেইড’। খবর ভ্যারাইটির। এ ছবির মাধ্যমে ডুগ লিম্যানের পরিচালনায় আবার অভিনয় করলেন ৫২ বছর বয়সী এই তারকা। এর আগে তারা কাজ করেন ‘এজ অব টুমরো’তে।

পরিবর্তন করা হয়েছে মুক্তির তারিখও। আগামী বছরের ৬ জানুয়ারি এটি মুক্তি পাওয়ার কথা থাকলেও তা পিছিয়ে নিয়ে যাওয়া হলো ২৯ সেপ্টেম্বরে। গত ৮ আগস্ট এ ঘোষণা দেয় ইউনিভার্সাল পিকচার্স।

‘আমেরিকান ম্যাড’ তৈরি হয়েছে মার্কিন মাদক সাম্রাজ্যের রাজা পাবলো এস্কোবারের অন্যতম সহযোগী বৈমানিক ব্যারি সীলের বাস্তব জীবনের কীর্তিকলাপ নিয়ে। সত্যি জীবন নিয়ে তৈরি হচ্ছে ‘আমেরিকান ম্যাড’।

যুক্তরাষ্ট্রের কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা (সিআইএ) অপ্রত্যাশিতভাবে তাকে মার্কিন ইতিহাসের সবচেয়ে বড় গোপন অপারেশন চালানোর দায়িত্ব দেয়। এ কারণে ইরান কন্ট্রা কেলেঙ্কারির মাধ্যমে প্রেসিডেন্ট রোনাল্ড রিগ্যানকে ক্ষমতা থেকে নেমে যাওয়ার পরিস্থিতি তৈরি হয়েছিলো।

টম ব্যক্তিজীবনে প্রশিক্ষিত বৈমানিক। তাই তিনিই ব্যারি সিল চরিত্রে অভিনয় করছেন। গত বছরের সেপ্টেম্বরে কলম্বিয়ায় দৃশ্যায়ন চলাকালে ক্রু সদস্যদের নিয়ে একটি উড়োজাহাজ বিধ্বস্ত হলে ছবিটি খবরের শিরোনামে আসে। এ ঘটনায় দু’জন নিহত ও একজন গুরুতর আহত হন। দুর্ঘটনার সময় প্রোড‍াকশনে ব্যস্ত ছিলেন ‘মিশন ইমপসিবল’ তারকা।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: