সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৪৫ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাহা-ইমজা মিডিয়া কাপ ফুটবল : এসএ টিভিকে ১-০ গোলে হারিয়েছে সংবাদ

সেমিফাইনালের লক্ষ্যে আজ মাঠে নামছে সবুজ সিলেট

mahacup_dailysylhetnewsক্রীড়া প্রতিবেদক ::
দু দলেরই গুরুত্বপূর্ণ ম্যাচ। কঠিন সমীকরণ নিয়ে মাঠে নামে এসএটিভি ও দৈনিক সংবাদ। প্রথম ম্যাচে হারার কারণে এ ম্যাচ জিতলে সেমিফাইনালে যাওয়া একটা সুযোগ থাকে দু দলেরই সামনে। এই সুযোগ কাজে লাগায় দৈনিক সংবাদ। গতকাল সিলেট জেলা স্টেডিয়ামে মাহা ইমজা ফুটবল টুর্নামেন্টের গ্রুপ এ খেলায় ০-১ গোলে এসএটিভিকে হারিয়ে সেমিফাইনালে যাওয়ার স্বপ্ন বাঁচিয়ে রাখল দৈনিক সংবাদ। আর এই হারার ফলে গ্রুপপর্বে নিজেদের এক ম্যাচ বাকি থাকতেই টুর্নামেন্ট থেকে অনেকটা বিদায় নিতে হয়েছে এসএটিভিকে। এদিকে আজ টুর্নামেন্টে সেমিফাইনালের লক্ষে মাঠে নামবে দৈনিক সবুজ সিলেট ও যমুনা টেলিভিশন।

খেলা শুরুর প্রথম থেকেই দুদল আক্রমণাত্মক খেলতে থাকে। কিন্তু কোনো গোলের দেখা পায়নি কোনো দলই। প্রথমার্ধে ১০ মিনিটের মাথায় এসএটিভি আক্রমণে গেলেও তাদের দুর্বল আক্রমণভাগের কারণে সেটা ব্যর্থ হয়। এর ২ মিনিট পরেই পাল্টা আক্রমণে যায় সংবাদ । কিন্তু সংবাদের আক্রমণভাগের খেলোয়াড়রা ঠিকমতো বল নিয়ন্ত্রণ করতে না পারার কারনে তাদেরও একটা সুযোগ নষ্ট হয়। বাজে আচরণ আর ম্যাচের সময় নষ্ট করার জন্য হলুদ কার্ড দেখিয়ে সতর্ক করা হয় সংবাদের খেলোয়াড় মজিদকে। এছাড়াও প্রথমার্ধে আরো কিছু সুযোগ নষ্ট করে দু দলই। এর ফলে গোলশূন্য থেকেই প্রথমার্ধ শেষ হয়।

দ্বিতীয়ার্ধের শুরুতেই আক্রমণ যায় দৈনিক সংবাদ। কিন্তু এসএটিভির শক্ত রক্ষণভাগের কারণে সেটা ব্যর্থ হয়। খেলার ৩০ মিনিটের মাথায় আবারো আক্রমণে যায় সংবাদ। মধ্য মাঠ থেকে অসাধারণ শর্টে এসএটিভির গোলরক্ষক অনিককে বোকা বানিয়ে বল জালে জড়ান দৈনিক সংবাদের কামরুল। এর ফলে ১-০ তে এগিয়ে যায় সংবাদ। এর পর খেলায় ফিরতে মরিয়া হয়ে উঠে এসএটিভি। কিন্তু তাদের স্টাইকারদের ব্যর্থতায় আর গোলের দেখা পায়নি। এরপর আক্রমণ-পাল্টা আক্রমণে উত্তেজনা বাড়ে খেলায়। শেষ সময়ে খেলায় ফিরতে পারত এসএটিভি।
এসএটিভির আলিম শাহ ডান প্রান্ত থেকে বল বানিয়ে দেন আহমেদ সেলিমকে। শুধু মাথা ছোঁয়ালে গোলের দেখা পেতে পারত এসএটিভি। কিন্তু সেক্ষত্রে ব্যর্থ হন সেলিম। এর ফলে ১-০ গোলের হার দিয়ে ম্যাচ শেষ করে এসএটিভি। এ জয়ে দৈনিক সংবাদের সামনে সেমিফাইনালে যাবার পথে এখন বাধা শুধু দৈনিক উত্তরপূর্ব। অন্যদিকে চ্যানেল এসের সাথে শুধু আনুষ্ঠানিকতার ম্যাচই খেলবে এসএটিভি। খেলা শেষে ম্যান অব দ্যা ম্যাচের ট্রফি তুলে দেয়া হয় দৈনিক সংবাদের কামরুলের হাতে।

সংবাদের স্কোয়াড : মঈনুল হক বুলবুল, আব্দুল মুকিত অপি, আবু বকর সিদ্দিক, মাশরুর রাসেল, ইউনুস, আনিস রহমান, কামরুল ইসলাম, আবদুল বাতিন ফয়সল, নূর আহমদ ও তামিম মজিদ।

এসএটিভির স্কোয়াড : অনিল পাল, শ্যামানন্দ শ্যামল, আব্দুল আলিম শাহ, বাপ্পা ঘোষ চৌধুরী, সজল ছত্রী, আহমাদ সেলিম, মুজিবুর রহমান ডালিম, শামীম হোসাইন, সেলিম হাসান।

সেমিফাইনালের লক্ষ্যে আজ মাঠে নামছে সবুজ সিলেট :
এদিকে মাহা-ইমজা মিডিয়া কাপ ফুটবল টুর্ণামেন্টের গ্রুপ পর্বের ষষ্ঠ ম্যাচে আজ মুখোমুখি হবে যমুনা টেলিভিশন ও দৈনিক সবুজ সিলেট। নিজেদের প্রথম ম্যাচে বাংলাদেশ প্রতিদিনের সাথে ৫-১ গোলের ব্যবধানে হেরে কিছুটা ব্যাকফুটে আছে যমুনা টেলিভিশন অন্যদিকে দৈনিক শ্যামল সিলেটের সাথে ২-২ গোলে ড্র করে কিছুটা সুবিধাজনক অবস্থানে আছে দৈনিক সবুজ সিলেট। আজ জিততে পারলেই সেমিফাইনালে পথে এক পা দিয়েই রাখবে সুবুজ সিলেট। আজ বিকাল ৫ টায় সিলেট জেলা স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হবে ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: