সর্বশেষ আপডেট : ৩ মিনিট ২৩ সেকেন্ড আগে
সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২১ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এমিরেটসের সেই বিমানের যাত্রী পেলেন ১০ লাখ ডলার

emirates20160810220010আন্তর্জাতিক ডেস্ক: ৬২ বছর বয়সী ভারতীয় নাগরিক মোহাম্মদ বশির সদ্য নতুন জীবন পেয়েছেন। বশিরের ভাষায় অলৌকিক জীবন! কিন্তু কেন? তাহলে শুনুন; গত সপ্তাহে ভারত থেকে সংযুক্ত আরব আমিরাতের দুবাইগামী এমিরেটস এয়ারলাইন্সের বিমানে ভয়াবহ অগ্নিকাণ্ডের শিকার বিমানের আরোহী ছিলেন তিনি। বিমানবন্দরে নিরাপত্তাকর্মী ও ফায়ার সার্ভিসের কর্মীদের তৎপরতায় প্রাণে বাঁচেন বিমানের ২৮৮ আরোহী। বশির তাদেরই একজন।

ঘটনার শুরু কিংবা শেষ এখানেই নয়। ৩৬ বছর ধরে আরব আমিরাতে এমিরেটস এয়ারলাইন্সের চাকরি করেছেন তিনি। গত ডিসেম্বরে চাকরি থেকে অবসরের সিদ্ধান্ত নেন তিনি। কিন্তু এমিরেটস কর্তৃপক্ষ বশিরের চাকরির মেয়াদ বাড়িয়ে দেয় আরো এক বছর। আর এই এক বছরই আশীর্বাদ হয়ে এসেছে বশিরের জীবনে।

বিমান দুর্ঘটনার এক সপ্তাহ পরে কপাল খুলেছে বশিরের। এবারের এই সুপ্রসন্ন ভাগ্যদেবী তার কাছে ধরা দিয়েছে ১০ লাখ মার্কিন ডলার নিয়ে। গত ৬ জুলাই ঈদের ছুটিতে দেশে ফেরার পথে দুবাই ডিউটি ফ্রি মিলেনিয়াম মিলিওনেয়ারের একটি টিকিট কিনেন তিনি। সেই টিকিট জিতেছেন বশির। পেয়ে গেছেন ১০ লাখ মার্কিন ডলার।

বশির বলেন, দুবাই বিমানবন্দর দিয়ে দেশে ফেরার পথে মিলিওনেয়ারের একটি টিকিট কিনেছিলাম। এটি ছিল আমার ১৭তম টিকিট। অবশ্যই এখানেই আমার আশা ছিল। তারচেয়েও বেশি।

বিমান দুর্ঘটনার কথা স্মরণ করে বশির বলেন, বিমানের পাইলটের আত্মবিশ্বাস ছিল। এ ছাড়া সৃষ্টিকর্তার করুণা যাত্রীদের প্রাণ বাঁচিয়েছে। ব্যক্তিগতভাবে আমি মৃত্যুর ভয়ে ভীত নই। আমি জানি মৃত্যু সব সময় আমাদের পিছে ঘুরছে। সবকিছুই সৃষ্টিকর্তার হাতে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: