সর্বশেষ আপডেট : ২৫ মিনিট ২৯ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পদক জয়, অত:পর হাসপাতালে!

full_2066641328_1470838998খেলাধুলা ডেস্ক:
পদক জয় করেই হাসপাতালে যেতে হবে এমনটা নিশ্চই ভাবেন নি বেলজিয়ান জুডোকা ডার্ক ভ্যান টিচেল্ট। অলিম্পিক পদক জয়ের কয়েক ঘণ্টার মধ্যেই হাসপাতালে যেতে হলো এই পদক জয়ীকে। ৭৩ কেজি ওজন শ্রেনীতে ব্রোঞ্জ জিতেছেন ভ্যান টিচেল্ট। স্বাভাবিক ভাবেই এই জয়ের উদযাপন করতে রাতে গেলেন বিখ্যাত কোপাকাবানা বিচে। কিন্তু ওখানেই ভুলটা হলো।

জানা গেছে, রিওর বিচে গিয়ে এক ছিনতাইকারির কবলে পড়েন ভ্যান টিচেল্ট। মারও খেলেন। ঘটনার পর পাশের হাসপাতালে নিতে হয় তাকে। ব্রাজিলিয়ান সেই ছিনতাইকারির ভ্যান টিচেল্টের সেলফোনটা নিয়ে যেতে পেরেছে। কিন্তু এই জুডোকা রক্ষা করতে পেরেছেন তার অলিম্পিক অর্জন ব্রোঞ্জের পদকটি। বিনিময় হিসেবে চোখের পাশে মুষ্ট্যাঘাতের কালশিটে দাগ অবশ্য বইতে হচ্ছে। সেই আঘাত নিয়েও পরের দিন অলিম্পিক জয়ের ভুবনভুলানো হাসি ছবিতে দিতে দেখা যাচ্ছে জুডোকাকে।

বেলজিয়ান অলিম্পিক কমিটি ঘটনার বিস্তারিত প্রকাশ করে। তারা জানায়, ভ্যান টিচেল্টের হাসপাতালে চিকিৎসার দরকার পড়েনি। পরের দিন কালো চোখ নিয়েই মিডিয়ার সামনে আসেন তিনি। হাসিটা তখনো অক্ষুন্ন। রিও অলিম্পিক থেকে শুধু পদকই নিয়ে যাচ্ছেন ভ্যান টিচেল্ট তা নয়, নিয়ে যাচ্ছেন ভিন্ন রকমের অভিজ্ঞতাও।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: