সর্বশেষ আপডেট : ২৪ মিনিট ২২ সেকেন্ড আগে
রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২০ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জগন্নাথপুরে প্রবাসীদের উদ্যোগে বিনামূল্যে চক্ষু শিবির ও খৎনা

unnamedওয়াহিদুর রহমান ওয়াহিদ::
জগন্নাথপুরে যুক্তরাজ্য প্রবাসীদের উদ্যোগে হত দরিদ্র পরিবারের রোগীদের বিনামূল্যে চক্ষু শিবির ও অসহায় পরিবারের শিশুদের বিনামূল্যে খৎনা করানো হয়েছে।

বুধবার দিন ব্যাপী পৌর শহরের হাসপাতাল পয়েন্টে এলাকার আলী কমিউনিটি সেন্টারে চক্ষু শিবির ও খৎনা অনুষ্ঠান হয়। যুক্তরাজ্য প্রবাসী শামসুল ইসলাম রাজন, সিমন চৌধুরী ও নুর আলীর যৌথ উদ্যোগে এবং যুক্তরাষ্ট্র প্রবাসী মিজান সোবহান ও শাহজাহান আহমদের সহযোগিতায় উপজেলার বিভিন্ন অঞ্চল থেকে ৫ শতাধিক দরিদ্র পরিবারের রোগীদের বিনামূলে চক্ষু চিকিৎসা ও প্রয়োজনীয় ওষুধ প্রদান করা হয়। এর মধ্যে বাছাইকৃত ৪০ জন রোগীকে বিনামূল্যে চক্ষু অপারেশন করা হবে।

এছাড়া অসহায় পরিবারের মোট ৩৫ জন শিশুকে বিনামূল্যে খৎনা করিয়ে প্রয়োজনীয় ওষুধ প্রদান করা হয়েছে। অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন বন্ধু সমাবেশ ইউকে ও হবিবপুর জনকল্যাণ ট্রাস্ট ইউকে নামের দুইটি সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ। সিলেট আইডিয়াল সোসাইটি নামের আরেকটি সংগঠনের ডাঃ পরিতোষ কান্তি তালুকদার, ডাঃ নন্দন কুসুম দাস, ডাঃ মামুন ইবনে মুনিম, ডাঃ শওকত আহমদ, ডাঃ এহছানুজ্জামান খান, ডাঃ আহমেদ নাফী, ডাঃ মোরশেদ আহমদ চৌধুরী, ডাঃ ওয়াছিম আকরাম, ডাঃ জাকির হোসাইন, ডাঃ সৈয়দ হাফিজুর রহমান, ডাঃ মাহবুব সাদিক, ডাঃ হাসনা বেগম, ডাঃ সানজিদা খান, ডাঃ তানজিল কাওছার অনিক, ডাঃ মানি উদ্দিন সাজন, ডাঃ প্রীতম দাস মিথুন, ডাঃ সনজীত তালুকদারসহ মোট ১৭ জনের মেডিকেল টিমের ডাক্তারগণ রোগীদের চিকিৎসা প্রদান করেন।

এ সময় জগন্নাথপুর পৌরসভার দায়িত্বপ্রাপ্ত মেয়র শফিকুল হক, পৌর কাউন্সিলর দিলোয়ার হোসেন, তাজিবুর রহমান, দ্বীপক কান্তি গোপ, নারী কাউন্সিলর আয়ারুন্নেছা, মিনা রাণী পাল, নার্গিস ইয়াসমিন, যুক্তরাজ্য প্রবাসী অনুষ্ঠানের উদ্যোক্তা শামসুল ইসলাম রাজন, বন্ধু সামবেশ ইউকে এর মুখপাত্র ও যুক্তরাজ্য ভিত্তিক জনমত পত্রিকার বার্তা সম্পাদক ইমরান আহমদ, সিলেট আইডিয়াল সোসাইটির জিয়াউর রহমান চৌধুরী, শাহদাত হোসেন, অনি, রাজিব পূরকায়স্থ বাপ্পী, তৌফিক আহমদ চৌধুরী, কাশেম মিয়া, জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো.শাহজাহান মিয়াসহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

তাছাড়া চক্ষু শিবির ও খৎনা অনুষ্ঠানে বিভিন্ন ভাবে স্বেচ্ছাসেবকের দায়িত্ব পালন করেন সমাজকর্মী শাহেদ আহমদ, সাবেক হাসপাতাল পয়েন্ট বাজার সেক্রেটারি বিলাল আহমদ, সহ-সেক্রেটারি ফাহিম আহমদ, জাহেদ আহমদ, মামুন আহমদ, আনিসুর রহমান, সাদেক আলী, আব্দুল্লাহ, আব্দুল হামিদ, জাহাঙ্গীর মিয়া, টুনু মিয়া, আবুল হাসনাত, এমদাদ হোসেন, আওলাদ হোসেন প্রমূখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: