সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৩১ সেকেন্ড আগে
রবিবার, ২০ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বালাগঞ্জে পুলিশী অভিযানে গ্রেফতার ৩৭

unnamed (3)বালাগঞ্জ প্রতিনিধিঃ
বালাগঞ্জ থানার পুলিশের বিশেষ অভিযানে পয়োয়ানা ভুক্ত (ওয়ারেন্ট) ৩৭ জন আসামিকে গ্রেফতার করা হয়েছে। বুধবার ভোরে আসামিরা আদালতে যাওয়ার পথে গোপন সংবাদের ভিত্তিতে বালাগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এসএম জালাল উদ্দিন, এস আই মুহিবুর রহমান ও এসআই নুর উদ্দিনসহ একদল পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ওসমানীনগর থানার গোয়ালা বাজার তাজপুর এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করেন।

পুলিশের হাতে গ্রেফতার হওয়া আসামীরা বালাগঞ্জ উপজেলার পুর্ব পৈলনপুর ইউনিয়নের ঐয়া গ্রামের বাসিন্দা। চলতি বছর ঐয়া গ্রামে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ ও হামলার ঘটনায় ঐ গ্রামের সুহেল মিয়া নামে এক ব্যক্তি বাদী হয়ে বালাগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। এই মামলায় আদালত ৭৬জন আসামির বিরুদ্ধে পরোয়ানা জারী করেন। জি আর মামলা নং-৩৭।
বালাগঞ্জ থানার অফিসার ইনচার্জ তরিকুল ইসলাম তালুকদার বলেন-বুধবার সন্ধার দিকে সিলেট থেকে প্রিজন ভ্যান এনে আটক হওয়া আসামীদেরকে সিলেট কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। অন্যান্য আসামীরদেরকেও গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

আটক হওয়া আসামীরা হলেন-করিম মিয়া, রকিব মিয়া, সিকন্দর উল্লা, রুকন মিয়া, মুজাহিদ আহমদ, রাজু মিয়া, শাহজাহান মিয়া, দিলাল মিয়া, তুহিন মিয়া, খলিল মিয়া, ফিরোজ মিয়া, মনাই মিয়া, জাহির আলী, কবির মিয়া, নজির মিয়া, গেদু মিয়া, খালেদ মিয়া, রশিদ মিয়া, খাজিদ মিয়া, রানু মিয়া, আজমান আলী, খালিছ মিয়া, লটই মিয়া, মনোয়ার মিয়া, জমির মিয়া, আনসার আলী, আক্কাছ মিয়া, আনোয়ার হোসেন, মশাহিদ আলী, সুজন মিয়া, মকবুল মিয়া, লিটন মিয়া, সালাম মিয়া, আজিদ উদ্দিন, সমছুল মিয়া ,দুলু মিয়া ও শাহাদাত মিয়া।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: