সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
সোমবার, ২৬ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্ত্রীকে ছাড়া মধুচন্দ্রিমায় স্বামী, ভরসা সুষমা!

Honey-moon-Without-wife-550x376নিউজ ডেস্ক: ভারতের পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজকে বেশিরভাগ সময় রাজনৈতিক এবং পররাষ্ট্রনীতি নিয়েই কথা বলতে দেখা যায়। তবে সুষমা স্বরাজও মনে মনে এতটা রোমান্টিক সে বিষয় আগে কেউ তেমন বুঝতে পারেননি, যদি না এই বিষয়টা প্রকাশ্যে আসত।
টুইটারে এক সদ্য বিবাহিত দম্পতি টুইট করেছিলেন মধুচন্দ্রিমায় যাওয়ার দুই দিন আগে তাঁর কাজাকিস্তানের স্ত্রী পাসপোর্ট হারিয়ে ফেলেছেন। অগত্যা বাধ্য হয়ে স্বামীকে একাই ইতালি চলে যেতে হয়। তবে টুইটারে ম্যাঙ্গালোরবাসী ফটোগ্রাফার ফৈজান প্যাটেলের টুইট দেখে মন নরম হয়ে যায় সুষমার। তিনি নিজে দায়িত্ব নিয়ে টুইট করে ফৈজানকে বলেন, তোমার স্ত্রীকে আমার সঙ্গে যোগাযোগ করতে বল। পাসপোর্টের আরেকটি কপির ব্যবস্থা এক্ষুনি হয়ে যাবে। পরবর্তী বিমান ধরেই তোমার স্ত্রী ইতালি পৌঁছে যাবেন।
অথচ এই রোমান্টিক পররাষ্ট্রমন্ত্রীই গত ২৪ জুলাই পাকিস্তানের প্রধানমন্ত্রীকে কড়া বার্তা দিয়ে বলেছিলেন, ভারতের এই প্রতিবেশী রাষ্ট্র যে স্বপ্ন দেখে কাশ্মীর পুরোপুরি পাকিস্তানের হয়ে যাবে একদিন, তা বাস্তবে কোন দিনই সম্ভব নয়। তবে এই কঠিন হৃদয়ের পররাষ্ট্রমন্ত্রী ফৈজান প্যাটেলের টুইট দেখে অনেকটা নরম হয়ে যান।
পররাষ্ট্র মন্ত্রী তাঁর প্রতিশ্রুতি রাখেন। ফৈজানের স্ত্রী সানা ফতিমা খানের পাসপোর্টের ব্যবস্থা করে দিয়ে, তাঁকে ইতালি পাঠিয়ে দেন। দম্পতি তাঁদের পরবর্তী টুইটে পররাষ্ট্রমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে একাধিক টুইটও করেছেন। এবিপি নিউজ

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: