সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৩৭ সেকেন্ড আগে
সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৫ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অলিম্পিকে সাংবাদিকদের বাসে গুলি!

photo-1470822607আন্তর্জাতিক ডেস্ক: সাংবাদিকদের বহন করা বাসটি এগিয়ে যাচ্ছিল রিও ডি জেনিরোর রাজপথ দিয়ে। হঠাৎ গুলির শব্দ। আর গুলি এসে লেগেছিল সাংবাদিকদের বাসেই। জানালার কাচ চুরমার হলেও সৌভাগ্যের কথা, কারো গায়ে গুলি লাগেনি। কেউ তেমন গুরুতর আহতও হননি।

মঙ্গলবার বাস্কেটবল ভেন্যু থেকে মূল অলিম্পিক পার্কে ফেরার সময় হামলার শিকার হয় বাসটি। দুবার গুলির শব্দ শুনে যাত্রীরা মেঝেতে শুয়ে পড়েছিলেন। তাই বড় কোনো দুর্ঘটনা ঘটেনি। শুধু উড়ে আসা কাচে সামান্য আঘাত পেয়েছেন দুজন।

গোলমাল থেমে যাওয়ার পর রিওতে বাস্কেটবল বিষয়ক একটি প্রকাশনার সঙ্গে জড়িত শেরিল মাইকেলসন জানিয়েছেন, ‘আমাদের বাসে গুলি করা হয়েছিল। মানে আমি বলতে চাইছি আমরা গুলির শব্দ শুনতে পেয়েছি।’

1470822428-Shot-2শব্দটা গুলির ছিল কি না, তা অবশ্য এখনই মেনে নিতে রাজি নয় সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। অলিম্পিক আয়োজক কমিটির মুখপাত্র মারিও আন্দ্রাদার বক্তব্য, ‘আমরা এখনো নিশ্চিত করতে পারছি না কী ধরনের বস্তু বাসে আঘাত করেছিল। এ নিয়ে আমরা কোনো অনুমান করতে চাইছি না।’ আন্দ্রাদা জানিয়েছেন, আঘাত করা ‘বস্তু’ গুলি না পাথর ছিল, তা নিয়ে কাজ করছেন ফরেনসিক বিশেষজ্ঞরা।

এবারের অলিম্পিকে এটাই প্রথম গুলির আঘাত নয়। গত শনিবার ইকুয়েস্ট্রিয়ান সেন্টারেও গুলি চলেছিল। সেদিনও সাংবাদিকরা বেঁচে যান অল্পের জন্য। সাংবাদিকরা যেখানে বসেছিলেন, তার কয়েক ফুট দূর দিয়ে বেরিয়ে যায় গুলিটা। ধারণা করা হচ্ছে, পুলিশের ড্রোন লক্ষ্য করে গুলিটা চালিয়েছিল কোনো দুষ্কৃতকারী।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: