সর্বশেষ আপডেট : ৪৩ মিনিট ৫৪ সেকেন্ড আগে
রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সাংসদদের ধমকালেন মোদি

modi_123366আন্তর্জাতিক ডেস্ক: বিজেপি কেন্দ্রে ক্ষমতায় আসার পরপরই সময়মত বৈঠকে না আসার জন্য অনেক সাংসদই নরেন্দ্র মোদির ধমক হজম করেছিলেন। এবার ফের তাদের খেতে হল প্রধানমন্ত্রীর বকুনি। এবার অভিযোগ নিজেদের নির্বাচনী কেন্দ্রের কাজের খতিয়ান না দিতে না পারা।

সরকারের দুইবছর পূর্তির আগে দলের সাংসদদের মোদি নির্দেশ দিয়েছিলেন, নিজেদের নির্বাচনী কেন্দ্রে কেমন কী কাজ হয়েছে, তার খতিয়ান দিতে হবে।

সংসদের অধিবেশন শুরুর আগে দলের সাংসদদের সঙ্গে বৈঠকে মোদি বলেন, ‘আপনাদের অধিকাংশই এই প্রতিবেদন দেননি। এটা খুবই উদ্বেগের বিষয়। অবিলম্বে নিজের নির্বাচনী কেন্দ্রের রিপোর্ট প্রধানমন্ত্রী দপ্তরের প্রতিমন্ত্রী জিতেন্দ্র সিংয়ের কাছে জমা দিন। অনলাইনেও প্রকাশ করুন, যাতে সকলে দেখতে পারেন।’

সরকারের দুই বছর পূর্তির আগে ভারতের প্রধানমন্ত্রী সব সাংসদকে ‘উন্নয়ন-পরব’পালনের কথা বলেছিলেন। তিনি বলেন, নিজেদের এলাকার কাজ মানুষের কাছে তুলে ধরাটা খুবই জরুরি। কারণ এর ভিত্তিতেই মানুষ পরের নির্বাচনে রায় দেবেন। ভাল কাজ না করলে পরের বার প্রার্থী করা হবে না। কেন্দ্র যে সব প্রকল্প ঘোষণা করছে, সাংসদরা তৃণমূল স্তরে তার রূপায়ণ করছেন কি না, তার উপরেই নির্ভর করছে সেগুলোর সাফল্য।

লোকসভায় অর্ধেকের বেশি সাংসদ এখন বিজেপির। রিপোর্ট জমা দেননি, এমন এক সাংসদ জানালেন, অনেক কাজ করার জন্য রাজ্য সরকারের সহযোগিতা প্রয়োজন হয়। কিন্তু রাজ্য সরকারের কাছ থেকে বাধা আসছে।

প্রধানমন্ত্রী মোদি বলেছেন যে কাজ হয়েছে তার খতিয়ান দিতে। খোদ প্রধানমন্ত্রীকেও ফি-বছর তার কাজের খতিয়ান দিতে হয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: