সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ৫১ সেকেন্ড আগে
সোমবার, ২১ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বড়লেখায় প্রেমিকাকে ধর্ষণকারী সিলেটে গ্রেফতার

1. daily sylhet greftarবড়লেখা প্রতিনিধি::
মৌলভীবাজারের বড়লেখায় ধর্ষিতার লোমহর্ষক মৃত্যুর ১৫ দিন পর ওই মামলার আসামী ধর্ষক আমির উদ্দিনকে (২৫) অবশেষে সিলেট থেকে গ্রেফতার করেছে থানা পুলিশ। মঙ্গলবার (০৯ আগস্ট) ভোররাতে সিলেট নগরীর কাজীটুলা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। সে উপজেলার সদর ইউনিয়নের বিছরাবাজার গ্রামের সুজা মিয়ার ছেলে।

বড়লেখা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: মনিরুজ্জামানের নেতৃত্বে থানা পুলিশের এসআই জাহাঙ্গীর আলম, ধ্রুবেশ চক্রবর্ত্তী ও ইয়াকুব আলী অভিযান চালিয়ে মঙ্গলবার ভোররাতে কাজীটুলা এলাকা থেকে আমিরকে গ্রেফতার করেন।

সূত্র জানায়, গত ১৭ জুলাই উপজেলার উত্তর শাহবাজপুর ইউপি’র কুমারশাইল গ্রামের এমদাদুর রহমানের মেয়েকে (১৭) প্রেমিক আমির উদ্দিন ফুঁসলিয়ে বাড়ি থেকে নিয়ে যায়। বাড়ি থেকে নিয়ে যাবার পর সে ও তার সহযোগি চা বাগানের হুঙ্গালটিলা এলাকায় রাতভর ধর্ষণ করে। পরে আহতাবস্থায় বেরেঙ্গা চা বাগানের ব্যবস্থাপকের বাংলোর কাছে ভোররাতে তাকে ফেলে যায়।

খবর পেয়ে সেখান থেকে ভোরে স্বজনরা উদ্ধার করে কিশোরীকে প্রথমে উপজেলা হাসপাতালে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি হলে তাকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় গত ২৪ জুলাই সে মারা যায়।

পরদিন ২৫ জুলাই পাশবিকতার শিকার কিশোরীর পিতা বাদী হয়ে কুমারশাইল গ্রামের বাসিন্দা প্রেমিক আমির উদ্দিন ও নিজাম উদ্দিনকে আসামী করে বড়লেখা থানায় ধর্ষণ ও হত্যা মামলা দায়ের করেন।

এ বিষয়ে বড়লেখা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো: মনিরুজ্জামান জানান, মঙ্গলবার ভোররাতে সিলেট থেকে আমিরকে গ্রেফতার করে বুধবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। অপর আসামী নিজাম উদ্দিনকে গ্রেফতার করতে অভিযান অব্যাহত রেখেছে পুলিশ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: