সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে ৫ শিবিরকর্মী আটক

1. daily sylhet atokস্টাফ রিপোর্টার::
সিলেটের দক্ষিণ সুরমায় গোপন বৈঠক থেকে জিহাদি বইসহ পাঁচ ছাত্রশিবির নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার কামালবাজারে দক্ষিণ সুরমা থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, দো’তলা একটি বাড়ির একটি কক্ষে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা বৈঠক করছে এমন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেলে কামালবাজার ফাঁড়ি পুলিশ অভিযান চালায়। এসময় একটি কক্ষ থেকে বিপুল পরিমাণ জিহাদি বইসহ ওই ৫ কর্মীকে আটক করা হয়।

আটককৃতরা হলেন কামালবাজার এলাকার সোনাপুর (লালগাঁও) এলাকার আব্দুল মনাফের ছেলে তানজির হোসেন সাকির (১৯), নেত্রকোনার মোহনগঞ্জ থানাধীন পীরেরচক গ্রামের মৃত মুতালিবের ছেলে আব্দুল মালিক (২২), জালালাবাদ থানার টুকের বাজার বাদেখালি গ্রামের সফুক মিয়ার ছেলে জায়েদ আহমদ (মাহবুদ) (২৪), বিশ্বনাথ থানার রামপুর গ্রামের মনির আলীর ছেলে জয়নাল আবেদীন (১৭) ও মোগলাবাজার থানাধীন মোহাম্মদপুর গ্রামের নানু মিয়ার ছেলে মতিউর রহমান (২০)।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার জেদান আল মুসা গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃতরা কামালবাজারে একটি মেসে অবস্থান করে দক্ষিণ সুরমা ও বিশ্বনাথ উপজেলায় শিবিরের সহিংস সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করতো। তাদের কাছ থেকে জিহাদি বই ও ট্রেনিং ম্যানুয়ালসহ আরও কিছু বই জব্দ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: