সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বড়লেখায় পাল্টাপাল্টি হামলায় প্রতিপক্ষের দা’র কোপে কনুই থেকে বিচ্ছিন্ন বৃদ্ধের হাত

unnamed (1)বড়লেখা প্রতিনিধি ::
মৌলভীবাজারের বড়লেখায় জমি সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে প্রতিপরে দা’র কোপে বেলাল আহমদ (৫৬) নামের এক ব্যক্তির বাম হাত কনুই থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। হামলায় বেলাল আহমদের স্ত্রী আয়রুন বেগমও (৪৫) আহত হয়েছেন। সোমবার (০৮ আগস্ট) বিকেল সাড়ে তিনটার দিকে উপজেলার দণি শাহবাজপুর ইউপি’র বোবারথল-ইসলামনগর এলাকায় এ ঘটনাটি ঘটে। আহত দু’জনকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সূত্র জানায়, বোবারথল-ইসলামনগর গ্রামের বেলাল আহমদ ও তাজিম উদ্দিনের মধ্যে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিলো। সম্প্রতি জমি থেকে লেবু চুরির ঘটনায় দুইপরে মধ্যে বিরোধ আরও বৃদ্ধি পায়। এ ঘটনার জের ধরে রোববার (০৭ আগস্ট) বেলাল আহমদের পরে লোকজনের হামলায় তাজিম উদ্দিন গুরুতর আহত হন। এ সময় ধারালো অস্ত্রের আঘাতে তাজিম উদ্দিনের বাম কানসহ কাঁধ পর্যন্ত কেটে যায়। পরে স্থানীয়রা তাকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন।
এ ঘটনায় তাজিম উদ্দিনের বাবা আব্দুস শুকুর বাদী হয়ে সোমবার (০৮ আগস্ট) বেলাল আহমদ ও তার স্ত্রী আয়রুন বেগম ও ছেলে কামরুল হোসেনের বিরুদ্ধে বড়লেখা থানায় মামলা করেন। মামলার পর পুলিশ কামরুল হোসেনকে গ্রেপ্তার করে।
এদিকে এদিন সোমবার থানায় মামলা দায়ের করে বাড়ি ফেরার পর তাজিম উদ্দিনের লোকজন বিকেল সাড়ে তিনটার দিকে বেলাল আহমদের উপর হামলা করলে হামলাকারীদের দা’র কোপে বেলাল আহমদের বাম হাতের কনুইয়ের উপর থেকে নিচের অংশ আলাদা হয়ে যায়। তাকে রাত সোয়া সাতটার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। হামলায় আহত বেলালের স্ত্রী আয়রুন বেগমকেও সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ বিষয়ে বড়লেখা থানার উপ-পরিদর্শক (এসআই) স্বপন চন্দ্র সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গত রোববার জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে মারামারি হয়েছে। এই ঘটনায় সোমবার তাজিম উদ্দিনের প থেকে মামলার পরই এক আসামীকে গ্রেপ্তার করা হয়। মামলার পর তাজিম উদ্দিনের পরে লোকজন বাড়ি ফিরে গিয়ে বেলাল আহমদের উপর হামলা চালায়। হামলায় বেলালের বাম হাতের কনুইয়ের উপরে কেটে বিচ্ছিন্ন হয়ে গেছে। এই ঘটনায় এখনও মামলা হয়নি।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: