সর্বশেষ আপডেট : ১ মিনিট ২ সেকেন্ড আগে
রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পাত্রী জানতেনই না যে বিমানেই তার বিয়ে!

full_468491_1470803182নিউজ ডেস্ক: আজব ঘটনাই বলতে হবে। কত জায়গাতেইতো মানুষের বিয়ে হয়, তাই বলে চলতি বামানে বিয়ে? তাও আবার পাত্রী আগে থেকে জানতেনই না যে তাকে চমকে দেয়ার জন্য সব আয়োজন চূড়ান্ত। এমন অভিনব এক বিয়েই হয়েছে ইউরােপের আকাশে।

পাত্রী নাথালি আইকা ভেবেছিলেন, প্রেমিক ইয়ুর্গেন বোনারের সঙ্গে স্রেফ ছুটি কাটাতে যাচ্ছেন গ্রিসে। কিন্তু আকাশপথে ভিয়েনা ও অ্যাথেন্সের মাঝামাঝি কোনো এক জায়গায় এই যুগলকে ঘিরে দাঁড়ান বেশ কয়েকজন, সমস্বরে গেয়ে ওঠেন বিবাহসংগীত।

পাত্র ইয়ুর্গেন আচমকা উঠে দাঁড়ালেন। তারপর নতজানু হয়ে বিয়ের প্রস্তাব দিলেন নাথালিকে। এতে স্বভাবতই আবেগাপ্লুত হলেন তিনি। কিন্তু ঘটনার তো কেবল শুরু তখন। তারপরই একে চলে এল বিয়ের পোশাক, এক জোড়া আংটি, একজন পিয়ানোবাদক, বিয়ে পড়ানোর মানুষ ইত্যাদি।

গন্তব্যে পৌঁছাতে তখনো অর্ধেক পথ বাকি। উড়োজাহাজের পেছনের অংশ থেকে সামনে এলেন বেশ কয়েকজন আত্মীয়, নাথালির বাবাও। তিনি এগিয়ে একগোছা ফুল মেয়ের হাতে তুলে দিয়ে একপাশে দাঁড়ালেন। বিমানবন্দরে আগে এসে চুপি চুপি নাথালির চোখ ফাঁকি দিয়ে উড়োজাহাজে উঠেছিলেন সবাই।

অভিনব এই বিয়ে সম্পর্কে নাথালি নিজের ইনস্টাগ্রামে লিখেছেন, ‘প্রত্যেক মেয়েই জীবনের এমন একটা মুহূর্তের জন্য অপেক্ষা করে। বিমান-ভ্রমণটা ছিল অবিস্মরণীয়। ভাষায় প্রকাশের উপায় নেই।’

আর ইয়ুর্গেন বললেন, ‘আমি অন্যরকম কিছু করতে চেয়েছিলাম। কারণ, এমন আনন্দের দিন তো জীবনে একবারই আসে, তাই না? আমি মনে করি, এটা জীবনের শ্রেষ্ঠ দিন।’

ইনস্টাগ্রামে প্রকাশিত একটা ছবিতে দেখা যায়, নাথালি-ইয়ুর্গেন দম্পতি হাতে হাত রেখে বিমানবন্দর পেরিয়ে যাচ্ছেন। সঙ্গে একটা স্যুটকেস, তাতে হৃদয় আকৃতির কাগজে লেখা, ‘সদ্য বিবাহিত’। নাথালির বয়স ২৮, ইয়ুর্গেনের ৩৬ বছর। তাঁদের সম্পর্কটা পাঁচ বছরের পুরোনো ছিল বলে জানা গেছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: