সর্বশেষ আপডেট : ২২ মিনিট ১৩ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাকিবের সঙ্গে সালমান খানের ছবির কোরিওগ্রাফার

bossgiri-bg20160809202005বিনোদন ডেস্ক ::
বলিউড সুপারস্টার সালমান খানের ‘বজরঙ্গি ভাইজান’ ছবিতে আদনান সামির গাওয়া ‘ভার দো ঝোলি মেরি’ গানের কোরিওগ্রাফি করেন আদিল শেখ। এবার তার কাজ দেখা যাবে ঢাকার ছবিতে।

শাকিব খান অভিনীত ‘বসগিরি’র গানের নৃত্য পরিচালনা করছেন ভারতের আদিল শেখ। শামীম আহমেদ রনির পরিচালনায় থাইল্যান্ডে এখন এর চিত্রায়ন হচ্ছে।

ছবিটিতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন নবাগতা বুবলি। থাইল্যান্ড থেকে তিনি জানান, গত ৫ আগস্ট রাত পৌনে ১১টায় ব্যাংকক এয়ারে চড়ে শাকিব ও পরিচালকসহ ইউনিটের সঙ্গে রওনা দেন তিনি। ব্যাংককে বিরতি নিয়ে পাতায়ায় তারা পৌঁছান পরদিন ভোর ৪টা ১৫ মিনিটে।

তার আগেই মুম্বাই থেকে গিয়ে হাজির আদিল শেখ। ‘বজরঙ্গি ভাইজান’ ছাড়াও ‘মেরে ড্যাড কি মারুতি’, ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’, ‘বাচনা এ হাসিনো’সহ বেশকিছু আলোচিত ছবির কোরিওগ্রাফার তিনি।

থাইল্যান্ডের ব্যাংকক ও পাতায়ায় চারটি গানের চিত্রায়ন হবে বলে জানান বুবলি। এগুলোতে তার ও শাকিবের পরার জন্য পোশাক আনা হয়েছে ভারত থেকে। সব গানের কোরিওগ্রাফি করছেন আদিল শেখ।

ছবিটিতে আরও অভিনয় করছেন মাজনুন মিজান, সাদেক বাচ্চু, মিজু আহমেদ, মারুফ খান, অমিত হাসান, রজতাভ দত্তসহ অনেকে। ‘বসগিরি’ প্রযোজনা করছে খান ফিল্মস। এটি মুক্তি পাবে আগামী ঈদুল আজহায়।

গত ৬ আগস্ট বাংলাদেশ সময় বিকেল ৩টায় আদিল শেখ ও তার দলের সঙ্গে নৃত্য অনুশীলন শুরু করেন শাকিব-বুবলি। এ অভিজ্ঞতা জানিয়ে বুবলি বলেন, ‘ভাবতে পারিনি প্রথম ছবিতেই এতো বড় প্রাপ্তি হবে আমার। সত্যি অনেক কিছু শিখছি। এতোদিন অভিনয় শিখছিলাম, এখন নাচও শিখতে পারছি। ভালো কাজ করার মধ্যে শুধু আনন্দ নেই, অনেক আনন্দ আছে!’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: