সর্বশেষ আপডেট : ৭ মিনিট ২ সেকেন্ড আগে
শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বনফুলের দুই কর্মী হত্যা : হত্যাকান্ডে ব্যবহৃত দা উদ্ধার

sylhet-banaful-md20160108180328স্টাফ রিপোর্টার: খাদিম বিসিক শিল্পনগরীতে বনফুলের দুই কর্মী রাজু ও তাপু হত্যার ঘটনায় রিমান্ডে থাকা উজ্জ্বল ও নজরুলের তথ্যমতে হত্যায় ব্যবহৃত ৩টি দা ও দু’টি পাইপ উদ্ধার করেছে শাহপরান থানা পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরে আসামীদের জবানবন্দির ভিত্তিতে পুলিশ তাদেরকে নিয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের দেখানো মতে এ অস্ত্রগুলো উদ্ধার করা হয়। শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল মুন্সী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
পুলিশ জানায়, পরিকল্পনা অনুযায়ী, ৮ জানুয়ারি সন্ধ্যা পৌনে ৭ টায় তারা দেশীয় অস্ত্র নিয়া খাদিম বিসিক শিল্পনগরীতে যায়। সেখানে রাসেলকে ঘটনাস্থলে পেয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। রাসেলকে রক্ষার জন্য রাসেলের বন্ধু বনফুলের ২ কর্মী রাজু আহমদ ও তাপু মিয়া এগিয়ে গেলে শিপন, উজ্জ্বল, দুলাল, নজরুল, ইমন ও পলাতক আসামি শাকিল তাদের হাতে থাকা দা, ছোরা ও পাইপ দিয়ে কুপিয়ে ও পিটিয়ে রাজু ও তাপু মিয়াকে ঘটনাস্থলেই হত্যা করে। ভাগ্য ক্রমে রাসেল বেঁচে যান। দুদিন পূর্বে ১৬৪ ধারায় জবানবন্দি গ্রহণ শেষে আসামি শিপন, দুলাল ও ইমনকে আদালত তাদেরকে জেলহাজতে প্রেরণ করার নির্দেশ দেন এবং অপর আসামি উজ্জ্বল এবং নজরুলকে ৫ দিনের পুলিশ রিমান্ডের আদেশ প্রদান করেন।
উল্লেখ্য, চলতি বছরের ৮ জানুয়ারি হামলায় চাঁদপুরের হাজীগঞ্জ দরদাহের হারুনুর রশীদের পুত্র মো. রাজু (১৯) ও শরীয়তপুরের বাসিন্দা তপু মিয়া (২৫) খুন হন। গুরুতর আহত হন দক্ষিণ সুরমার বাসিন্দা রাসেল আহমদ (২২)। তবে রাসেল ভাগ্যক্রমে বেঁচে যান। এ ঘটনায় শাহপরাণ (রহ.) থানায় এ জোড়া খুনের ঘটনায় মামলা দায়ের করা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: