সর্বশেষ আপডেট : ৭ মিনিট ০ সেকেন্ড আগে
শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ১৯ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আয়ারল্যান্ড সিরিজের জন্য নারী ক্রিকেট দল ঘোষণা

bd-crick20160809233159খেলাধুলা ডেস্ক: আয়ারল্যান্ড সফরকে সামনে রেখে ২২ সদস্যের বাংলাদেশ নারী দলের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আগামীকাল বুধবার (১০ আগস্ট) থেকে তাদের নিয়ে শুরু হবে প্রাথমিক ক্যাম্প। মঙ্গলবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ ঘোষণা দেয় বিসিবি।

আগামীকাল থেকে এ ক্যাম্প শুরু হলেও মঙ্গলবার বিকেলে ক্রীড়া পল্লিতে রিপোর্ট করার কথা ডাক পাওয়া ২২ ক্রিকেটারের। শেরে বাংলার মূল মাঠ ও একাডেমিতে জাতীয় দলের কন্ডিশনিং ক্যাম্প এবং হাই পারফরম্যান্স (এইচপি) ইউনিটের অনুশীলন থাকায়, মহিলা দলের অনুশীলন হবে ইনডোর স্টেডিয়াম ও সংলগ্ন মাঠে।

আগামী মাসের শুরুতে তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে আয়ারল্যান্ড যাচ্ছে বাংলাদেশ নারী ক্রিকেট দল। ২ সেপ্টেম্বর প্রথম ম্যাচে মাঠে নামবে তারা।

নারী ক্রিকেটারদের প্রাথমিক দল :
সানজিদা ইসলাম ময়না, আয়েশা রহমান শুকতারা, ফারজানা হক পিংকি, লতা মন্ডল, রুমানা আহমেদ, নিগার সুলতানা, শারমিন আক্তার সুপ্তা, শায়লা শারমিন, সালমা খাতুন, রিতু মনি, ফাহিমা খাতুন, জাহানারা আলম, নাহিদা আক্তার, পান্না ঘোষ, খাদিজাতুল কোবরা, সুরাইয়া আজমিন, শামীমা সুলতানা, জান্নাতুল ফেরদৌস, হ্যাপি আলম, সুলতানা খাতুন, মুনতাহানা হাসনাত ও সুমনা আক্তার।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: