সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৩৯ সেকেন্ড আগে
বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬, খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট ট্যুরিস্ট ক্লাবের কার্যালয়ের উদ্বোধন

unnamedসিলেটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শহিদুল ইসলাম চৌধুরী বলেছেন, সিলেটের পর্যটন শিল্পের উন্নায়নে সরকারের পাশাপাশি আরো বেশী বেসরকারী বিনিয়োগ প্রয়োজন । সিলেট পর্যটন শিল্পের অপার সম্ববনার এক জনপদ।সিলেটের দর্শণীয় স্থান ও মানুষের আথিতিয়তা বরাবরই পর্যটদের আকৃষ্ট করেছে। সম্ববনাময় এই শিল্পের উন্নায়নে সরকার খুবি আন্তরীক।
তিনি আরো বলেন পর্যটকদের নিরাপত্তায় প্রতিটি দর্শণীয় স্থানে পুলিশ ক্যাম্প বসানো এবং ট্যুরিস্ট পুলিশের জনবল বৃদ্বি প্রযোজন । সিলেটের পর্যটন শিল্পের উন্নায়নে দক্ষ ট্যুরিস্ট গাইড এবং ভ্রমন বিষয় একটি তথ্য কনিকা অপরিহার্য। পর্যটকদের নিরাপদে ভ্রমণে এবং আনন্দদায়ক করতে দক্ষ ট্যুরিস্ট গাইডের ভূমিকা অপরিহার্য।

তিনি সিলেট ট্যুরিস্ট ক্লাব সিলেটের পর্যটন শিল্পে ব্যাপক ভূমিকা রাখতে পারে বলে আশাবাদ ব্যক্ত করে বলেন পূর্বের মতো ক্লাবের প্রতি তার পূর্ণ সহযোগিতা অব্যাহত থাকবে।

মঙ্গলবার ভ্রমণ বিষয়ক সংগঠন সিলেট ট্যুরিস্ট ক্লাবের নিজস্ব কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শেখঘাট জিতু মিয়ার পয়েন্টস্থ ক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত সভায় ক্লাব সভাপতি সাংবাদিক হুমায়ুন কবির লিটনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামরুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট ট্যুরিস্ট পুলিশের ইনচার্জ পুলিশ পরিদর্শক আব্দুন নুর, এক্সেলসিয়র সিলেট হোটেল এন্ড রিসোর্টের ম্যানেজিং ডাইরেক্টর সাঈদ চৌধুরী, শেখঘাট ছানা উল্লাহ মসজিদের সেক্রেটারী রুহেল আহমদ।

অনুষ্ঠানে আরো বক্তবক্য রাখেন ক্লাবের সহ সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম মিয়া, অর্থ সম্পাদক মকসুদুর রহমান চৌধুরী, ধর্ম বিষয়ক সম্পাদক নুরুদ্দিন খাঁন, প্রচার সম্পাদক মাজহারুল ইসলাম সাদা, আপ্যায়ন সম্পাদক সোহেল আহমদ, সংস্কৃতি সম্পাদক আব্দুল মুহিত মাহিদ, নির্বাহী সমস্য লুৎফুর রহমান চৌধুরী, সদস্য যুব সংগঠক শাহিন আহমদ, দেলোয়ার হোসেন রানা, সোনিয়া আক্তার প্রমুখ।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে ফিতা কেটে ক্লাবের নিজস্ব কার্যালয়ের অনুষ্ঠানিক উদ্বোধন করেন অতিথিবৃন্দ। -বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, প্রধান সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
সম্পাদক ও প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: